২৮ মার্চ ২০২০

অটোরিকশায় কলেজছাত্রীর সামনে নগ্ন হওয়া সেই অন্তর দাস আটক

আটককৃত অন্তর কুমার দাস - নয়া দিগন্ত

ফরিদপুরে কলেজছাত্রীকে উদ্দেশ্য করে অশালীন ইঙ্গিত ও আপত্তিকর আচরণের ঘটনায় এক যুবককে আটক করেছে পুলিশ। আটককৃত ওই যুবকের নাম অন্তর কুমার দাস (৩৫)। সে সদর উপজেলার কৌজুরী ইউনিয়নের মুরারীদহ গ্রামের অরুণ কুমার দাসের ছেলে। শনিবার রাতে এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেছেন ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার মো: জামাল পাশা।

জানা যায়, গত ১৯ ফেব্রুয়ারি বিকেল ৩টার দিকে শহরের জনতা ব্যাংকের মোড় থেকে অটেরিকশাযোগে রাজবাড়ী রাস্তার মোড়ের টিটিসির দিকে যাচ্ছিলেন ফরিদপুরের সারদা সুন্দরী মহিলা কলেজের অনার্স পড়ুয়া এক ছাত্রী। এসময় এক নারী তার সাথে ছিলেন। পথিমধ্যে ভাঙ্গা রাস্তার মোড়ে ওই নারী নেমে গেলে অটোরিকশায় ওঠেন অভিযুক্ত অন্তর দাস। অটোরিকশাটি চলতে শুরু করলে সে সেখানে বসেই অশালীন আচরণ শুরু করে। একপর্যায়ে ছাত্রীকে উদ্দেশ করে অন্তর তার প্যান্টের জিপার খুলে দেখাতে থাকে।

ছাত্রীটি এসময় মোবাইল ম্যাসেজে বিষয়টি তার ভাইকে জানায় এবং কৌশলে অন্তরের ওই অবস্থার একটি ছবিও তুলে রাখে। বিষয়টি নিয়ে তার ভাই তারিক হাসান নামে একটি আইডিতে ২১ ফেব্রুয়ারি ফেসবুকে পোস্ট করলে বিষয়টি অল্প সময়ের মধ্যেই ভাইরাল হয়।

বিষয়টি ফরিদপুরের পুলিশ সুপার আলিমুজ্জামান জানতে পেরে ঘটনাটি অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) রাশেদুল ইসলামকে তদন্তের নির্দেশ দেন। এরপর ২৪ ঘণ্টার মধ্যেই অন্তর দাসকে সনাক্ত করা হয় এবং তাকে শনিবার দুপুরে আটক করা হয়।

এ ঘটনায় ভুক্তভোগী ওই কলেজছাত্রীর বড়বোন বাদী হয়ে কোতয়ালী থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন। মামলা নং ৫০/২০। রোববার এই মামলার আসামি হিসেবে অন্তর দাসকে আদালতে হাজির করা হবে বলে জানিয়েছে পুলিশ।


আরো সংবাদ