২৬ জানুয়ারি ২০২১
`

মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে ৪ শ্রমিক নিহত

মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে ৪ শ্রমিক নিহত - নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে তিন নারীসহ ৪ শ্রমিক নিহত হয়েছেন। শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোদালিয়া যুঁই-যুঁথি ফিলিং স্টেশনের কাছে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এসময় আরো অন্তত ১২জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর বেগম (২০), একই গ্রামের অমুল্য দাসের পুত্র তপন চন্দ্র দাস (২৫), একই উপজেলার কোনাপাড়া গ্রামের আয়নাল হকের স্ত্রী রাশিদা বেগম (২৯) এবং টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৮)। আহত ১২ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক।

গোড়াই হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. নাজমুল আলম জানান, শনিবার ভোরে কালিয়াকৈর থেকে মির্জাপুরগামী একটি লেগুনা নাসির ওই এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে লেগুনাটি দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলে জাহানুর ও তপন চন্দ্র মারা যান।

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মর্জিনা ও রাশিদা মারা যান। ঘটনার পর ঘাতক ক্যাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যায়। গোড়াই হাইওয়ে থানায় মামলার পর নিহতদের লাশ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


আড়াই লাখ কোটি ডলারের হালাল বাজার ধরতে চায় বাংলাদেশ সিনেটে ট্রাম্পের অভিশংসনের ধারা আনুষ্ঠানিকভাবে প্রেরণ মোটরসাইকেল- ট্রাকের সংঘর্ষে দুই মেধাবী শিক্ষার্থী নিহত সৌদি-কাতারে চলতি বছরই বিলুপ্ত হচ্ছে ‘কফিল’ পদ্ধতি ইমপিচমেন্ট থেকে বাঁচতে আলাদা দল গঠনের হুমকি দিলেন ট্রাম্প শিবগঞ্জে পিস্তল ও গুলিসহ একজন আটক যুক্তরাজ্য থেকে আসা ২৮ প্রবাসী করোনাভাইরাসে আক্রান্ত ৩টি বিলে রাষ্ট্রপতির সম্মতি : এইচএসসির ফল যেকোনো দিন দেশের সর্বত্র অন্যায় ও অবিচারের দোর্দণ্ড প্রতাপ চলছে : ফখরুল নবম ও দশম শ্রেণীর শিক্ষার্থীদের লেখাপড়া : জীববিজ্ঞান ও বাংলা প্রথম পত্র জীববিজ্ঞান ষষ্ঠ অধ্যায় : জীবে পরিবহন সপ্তম অধ্যায় : গ্যাসীয় বিনিময় বাংলা প্রথম পত্র গদ্যাংশ : নিমগাছ

সকল