১২ মে ২০২১
`

মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে ৪ শ্রমিক নিহত

মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে ৪ শ্রমিক নিহত - নয়া দিগন্ত

টাঙ্গাইলের মির্জাপুরে কাভার্ডভ্যান-লেগুনার সংঘর্ষে তিন নারীসহ ৪ শ্রমিক নিহত হয়েছেন। শনিবার ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের কোদালিয়া যুঁই-যুঁথি ফিলিং স্টেশনের কাছে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। এসময় আরো অন্তত ১২জন গুরুতর আহত হয়েছেন।

নিহতরা হচ্ছেন- গাইবান্ধা জেলার সাদুল্লাপুর উপজেলার গবিন্দরায় গ্রামের সুলতান মিয়ার স্ত্রী জাহানুর বেগম (২০), একই গ্রামের অমুল্য দাসের পুত্র তপন চন্দ্র দাস (২৫), একই উপজেলার কোনাপাড়া গ্রামের আয়নাল হকের স্ত্রী রাশিদা বেগম (২৯) এবং টাঙ্গাইল জেলার গোপালপুর উপজেলার আল আমিন মিয়ার স্ত্রী মর্জিনা বেগম (২৮)। আহত ১২ জনকে মির্জাপুর কুমুদিনী হাসপাতালে ভর্তি করা হয়েছে। ভর্তিকৃতদের মধ্যে ৫ জনের অবস্থা আশংকা জনক।

গোড়াই হাইওয়ে থানার উপ-পুলিশ পরিদর্শক মো. নাজমুল আলম জানান, শনিবার ভোরে কালিয়াকৈর থেকে মির্জাপুরগামী একটি লেগুনা নাসির ওই এলাকা পৌঁছলে বিপরীত দিক থেকে আসা ঢাকাগামী মালবাহী একটি কাভার্ডভ্যানের মুখোমুখী সংঘর্ষে লেগুনাটি দুমরে মুচরে যায়। এতে ঘটনাস্থলে জাহানুর ও তপন চন্দ্র মারা যান।

পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে কুমুদিনী হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মর্জিনা ও রাশিদা মারা যান। ঘটনার পর ঘাতক ক্যাভার্ডভ্যান নিয়ে চালক পালিয়ে যায়। গোড়াই হাইওয়ে থানায় মামলার পর নিহতদের লাশ আইনী প্রক্রিয়া শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।



আরো সংবাদ


হামাসের কমান্ডার নিহত (৯৭২৫)চীনের মন্তব্যের জবাবে যা বললেন পররাষ্ট্রমন্ত্রী (৯৫৯১)ইসরাইলি পুলিশের হাতে বন্দী মরিয়মের হাসি ভাইরাল (৭২৬০)বিহারের পর এবার উত্তরপ্রদেশেও নদীতে ভাসছে লাশ (৬৫৮১)‘কোয়াডে বাংলাদেশ যোগ দিলে ঢাকা-বেইজিং সম্পর্ক খারাপ হবে’ (৫৮১৫)যৌন অপরাধীর সাথে সম্পর্ক বিল গেটসের! এ কারণেই ভাঙল বিয়ে? (৪৮৬১)উত্তরপ্রদেশে হিন্দু অধ্যুষিত গ্রামের প্রধান হলেন আজিম উদ্দিন (৪৩১৪)নন-এমপিও শিক্ষকরা পাবেন ৫ হাজার টাকা, কর্মচারীরা আড়াই হাজার (৪০৯৪)গাজা উপত্যকায় ইসরাইলি বিমান হামলায় ৯ শিশুসহ ২০ ফিলিস্তিনি নিহত (৩৮১১)কুম্ভমেলার তীর্থযাত্রীরা ভারতজুড়ে যেভাবে করোনা সংক্রমণ ছড়িয়েছে (৩৫৬৯)