০৫ এপ্রিল ২০২০

শরীয়তপুরে মোটরসাইকেল দুর্ঘটনায় ছাত্রলীগ নেতাসহ ২ কলেজছাত্র নিহত

আহত-১
নিহত রিবল মাহমুদ খান রাজ (২৩) ও সাইফুল ইসলাম - ছবি : সংগৃহীত

শরীয়তপুরের গোসাইরহাটে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ছাত্রলীগের নেতাসহ দুই কলেজছাত্র নিহত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন।

বৃহস্পতিবার রাতে উপজেলার কোদালপুর ইউনিয়নের সাইক্ষ্যা ব্রিজের উত্তর পাশে মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে ব্রিজের এপ্রোচ খুঁটির সাথে ধাক্কা লাগলে এ হতাহতের ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোসাইরহাট সরকারি সামসুর রহমান বিশ্ববিদ্যালয়ের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র ও কোদালপুর ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক রিবল মাহমুদ খান রাজ (২৩) ও একই কলেজের দ্বাদশ শ্রেণীর ছাত্র সাইফুল ইসলাম (২০)। এ ঘটনায় তাদের সহপাঠী সিয়াম সরদার (২০) গুরুতর আহত হয়।

রিবল মাহমুদ কোদালপুর ইউনিয়নের বলু সরদার পাড়া গ্রামের মো: বাচ্চু খানের ছেলে এবং সাইফুল ইসলাম একই এলাকার সাইদুর রহমান বেপারীর ছেলে।

গোসাইরহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোল্যা সোহেব আলী জানান, বৃহস্পতিবার রাত সাড়ে ৮টার দিকে নিহতরা একটি মোটরসাইকেলযোগে উপজেলার কুচাইপট্টি এলাকায় ঘুরতে যায়। রাত সাড়ে ১০টার দিকে তারা বাড়ি ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে গোসাইরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। এ সময় তাদের অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক তাদেরকে শরীয়তপুর সদর হাসপাতালে পাঠান।

রাত সাড়ে ১১টায় শরীয়তপুর সদর হাসপাতালের চিকিৎসক রিবল মাহমুদ ও সাইফুল ইসলামকে মৃত ঘোষণা করেন। আহত সিয়ামকে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে।

ওসি আরো জানান, এ ঘটনায় গোসাইরহাট থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। নিহতদের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ