০৫ এপ্রিল ২০২০

মেয়ের সাথে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে দুর্ঘটনায় মা নিহত

নিহত নাম সীমা বেগম খুকি (৪০) - ছবি: নয়া দিগন্ত

গাজীপুরে মেয়ের সঙ্গে পরীক্ষা কেন্দ্রে যাওয়ার পথে সড়ক দুর্ঘটনায় মা নিহত হয়েছেন।

বৃহস্পতিবার জেলার কালীগঞ্জ উপজেলায় দাখিল পরীক্ষার্থী মেয়েকে পরীক্ষা কেন্দ্রে নিয়ে যাওয়ার পথে এ সড়ক দুর্ঘটনা ঘটে।

এসময় নিহতের মেয়ে তাসমীম আক্তার (১৭) আহত হয়েছেন। এ ঘটনায় ওই পরীক্ষার্থী এ দিনের পরীক্ষায় আর অংশ নিতে পারেননি। নিহতের নাম সীমা বেগম খুকি (৪০)। তিনি কালীগঞ্জ উপজেলার বাহাদুরসাদী ইউনিয়নের বাশাইর গ্রামের মো: ইব্রাহিম মোল্লার স্ত্রী।

কালীগঞ্জ থানা পুলিশের এসআই বিশ্বজিৎ মিত্র ও স্থানীয়রা জানান, নিহতের মেয়ে কালীগঞ্জ উপজেলার খলাপাড়া দারুল উলুম মাদ্রাসার দাখিল পরীক্ষার্থী। ঘটনার দিন সকালে মেয়েকে পরীক্ষাকেন্দ্রে পৌঁছে দেয়ার জন্য মা সীমা বেগম বের হন। ইজিবাইকে চড়ে যাচ্ছিলেন তারা। কালীগঞ্জ-দোলানবাজার সড়কের পৈলানপুরে কালভার্ট থেকে নামার সময় ইজিবাইকটির চাকা খুলে যায়। এসময় চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। ফলে ইজিবাইকটি সড়কের পাশে খাদে উল্টে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই সীমা বেগম নিহত হন। তার মেয়ে আহত হন। এলাকাসী হতাহতদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। হাসপাতালে তাসমীমার প্রাথমিক চিকিৎসা শেষে ছেড়ে দেয়া হয়। দুর্ঘটনার পর চালক ইজিবাইক রেখে পালিয়ে যান। এ দিকে দুর্ঘটনায় মায়ের মৃত্যুর কারণে তাসমীমার আর পরীক্ষা দেয়া হয়নি।

খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার ও ইজিবাইকটিকে জব্দ করে থানায় নিয়ে যায়। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।


আরো সংবাদ