১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

তালাবদ্ধ ঘর থেকে দম্পতির লাশ উদ্ধার

নিহত রাজিব ও সোনলী - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের শহরের পূর্ব খাবাসপুরে ঘরের দরজা বন্ধ অবস্থায় এক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। সোমবার রাত ৮টার দিকে তাদের লাশ উদ্ধার করে পুলিশ।

পূর্ব খাবাসপুরের লঞ্চঘাট মহল্লার শওকত সরদার জানান, বছর খানেক আগে রাজিব রাজিব বণিক (৩৫) ও তার স্ত্রী সোনালী বণিক (২২) আমার বাড়ির একটি কক্ষ ভাড়া নিয়ে থাকতেন। রাজিব কলেজে শিক্ষকতা এবং তার স্ত্রী টিউশনি করাতেন জানিয়েছিলেন তারা।

জানা গেছে, রাজিবের বাড়ি গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলায়। তবে তার বিস্তারিত পরিচয় জানা যায়নি। তিনি সদর উপজেলার মমিন খাঁর হাটে অবস্থিত একটি কলেজের শিক্ষক হিসেবে যোগ দিয়েছিলেন। সোনালী বণিকের বাড়িও একই উপজেলার বাটিকামারি গ্রামে। তার বাবার নাম খোকন বণিক।

ওই বাড়ির আরেক ভাড়াটিয়া ফারুক শিকদার জানান, সোনালীর মাসী (খালা) সোমবার সন্ধ্যার সময় তাদের ঘরের একটি দরজা বন্ধ ও আরেকটিতে তালা দেয়া অবস্থায় দেখতে পান। বাইরে থেকে রাজিবের স্ত্রীকে ডাকাডাকি করতে থাকেন তিনি। ডাকাডাকির পর সাড়া দেয় না কেউ। তারা দরজাও খোলেননি। পরে বাজার থেকে লোক এনে তালা ভাঙেন। তবে ভেতর থেকে বন্ধ থাকায় খুলতে পারেননি। এরপর তার মাসী জানালা ভাঙেন। ভাঙা জানালা দিয়ে ঘরের মধ্যে গলায় দড়ি নেয়া অবস্থায় রাজিবের লাশ ঝুলতে দেখেন। আর সোনালীর লাশ বিছানায় পড়েছিল।

ফারুক শিকদারের স্ত্রী আছিয়া জানান, ওই দম্পতি বেশিরভাগ সময় ঘরেই কাটাতো। তারা ব্যবহারে অমায়িক ছিলেন। দুপুরে তাদের দরজাবন্ধ ঘরে দুজনকে ঝগড়া করতে শুনেছেন তার বাচ্চারা।
খবর পেয়ে ঘটনাস্থলে আসা সোনালীর মেসো (খালু) জানান, দুই বছর আগে রাজিব ও সোনালী প্রেম করে বিয়ে করেছিলেন। এরপর থেকে তারা পরিবার থেকে বিচ্ছিন্ন ছিল। সম্প্রতি কথা প্রসঙ্গে রাজিব তাকে জানিয়েছিলেন সে চরের একটি কলেজে শিক্ষক হিসেবে যোগ দিয়েছেন।

ফরিদপুর কোতয়ালী থানার দ্বিতীয় কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) বেলাল হোসেন জানান, পুলিশ দরজা ভেঙে ঝুলন্ত অবস্থায় রাজিবের লাশ উদ্ধার করেছে। অপরদিকে শয্যায় পড়ে ছিল স্বপ্নার লাশ। যে ঘর থেকে তাদের লাশ উদ্ধার করা হয়েছে সেটি ভিতর থেকে বন্ধ ছিল।

তিনি বলেন, লাশ দুটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।


আরো সংবাদ



premium cement
ফরিদপুরের গণপিটুনিতে নিহত ২ নির্মাণশ্রমিক জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান

সকল