০২ এপ্রিল ২০২০

ফরিদপুরে অগ্নিকাণ্ডে বৃদ্ধ পুড়ে ছাই

পুড়ে ছাই হয়ে যাওয়া বৃদ্ধের লাশ - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা উপজেলায় আগুনে পুড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার খলিশাপুট্টি গ্রামে রান্না ঘর থেকে এ আগুনের সূত্রপাত হয়। এতে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় ৩টি বসতঘর, একটি রান্না ও একটি গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

নিহত ওই বৃদ্ধের নাম খোরশেদ মোল্লা (৮৫)। তিনি খলিশাপুট্টি গ্রামের মৃত খহোম মোল্লার ছেলে।

সালথা থানা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, আগুনে ওই বাড়ির ইউনুস মোল্যা, মনির ফকির ও ওহিদ ফকিরের বসতঘর, একটি রান্না ঘর ও একটি গোয়াল পুড়ে গেছে। এসময় ঘরের মধ্যে আটকে পড়ে মারা গেছেন এক বৃদ্ধ। সালথা ও নগরকান্দা থেকে দমকল পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬ লক্ষাধিক টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।


আরো সংবাদ

গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্তকে কেন্দ্র করে করোনা আতঙ্ক করোনাভাইরাসে নতুন লক্ষণ, আক্রমণ করে মস্তিষ্কেও ইউরোপে লকডাউন পরিস্থিতিতে কেমন কাটছে বাংলাদেশীদের জীবন সুনামগঞ্জে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীর মৃত্যু, ‍পুরো গ্রাম লকডাউন করোনাভাইরাসে জাজ শিল্পী এলিস মার্সেইলিস মারা গেছেন মধুপুরে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না পশ্চিমবঙ্গ : অষ্টম শ্রেণি পর্যন্ত সবাই পাস বগুড়ার গাবতলীতে শিশু মৃত্যুর ঘটনায় ৩ বাড়ি লকডাউন বগুড়ায় সাংবাদিকদের স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী ও অসহায়দের খাদ্য বিতরণ সোনাগাজীতে সাংবাদিককে প্রাণনাশের হুমকি দিরাই ও শাল্লায় ৫ শতাধিক পরিবারে খাদ্য সামগ্রী বিতরণ

সকল

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)