২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফরিদপুরে অগ্নিকাণ্ডে বৃদ্ধ পুড়ে ছাই

পুড়ে ছাই হয়ে যাওয়া বৃদ্ধের লাশ - ছবি: নয়া দিগন্ত

ফরিদপুরের সালথা উপজেলায় আগুনে পুড়ে এক বৃদ্ধ নিহত হয়েছেন। সোমবার বেলা সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, উপজেলার খলিশাপুট্টি গ্রামে রান্না ঘর থেকে এ আগুনের সূত্রপাত হয়। এতে একজন বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়া এ ঘটনায় ৩টি বসতঘর, একটি রান্না ও একটি গোয়ালঘর আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।

নিহত ওই বৃদ্ধের নাম খোরশেদ মোল্লা (৮৫)। তিনি খলিশাপুট্টি গ্রামের মৃত খহোম মোল্লার ছেলে।

সালথা থানা ফায়ার সার্ভিস স্টেশন অফিসার আতিকুর রহমান জানান, আগুনে ওই বাড়ির ইউনুস মোল্যা, মনির ফকির ও ওহিদ ফকিরের বসতঘর, একটি রান্না ঘর ও একটি গোয়াল পুড়ে গেছে। এসময় ঘরের মধ্যে আটকে পড়ে মারা গেছেন এক বৃদ্ধ। সালথা ও নগরকান্দা থেকে দমকল পৌছে আগুন নিয়ন্ত্রণে আনে। এতে ৬ লক্ষাধিক টাকার সম্পদের ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করা হচ্ছে।

সালথা উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মাদ হাসিব সরকার জানান, ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্রস্থদের ২০ হাজার টাকা করে প্রদান করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
নাটোরে স্কুলছাত্রকে ডেকে নিয়ে হত্যা, আটক ৪ মেহেদির রঙ শুকানোর আগেই দুর্ঘটনায় তরুণ নিহত ছুটির দিনেও ঢাকার বাতাস অস্বাস্থ্যকর কালিয়াকৈরে ছিনতাইকারীর অস্ত্রের আঘাতে স্বর্ণ ব্যবসায়ী বাবা-ছেলে আহত কাপাসিয়ায় চোর সন্দেহে গণপিটুনিতে নিহত ২ রাশিয়ার ২৬টি ড্রোন ধ্বংসের দাবি ইউক্রেনের উত্তর কোরিয়ার সাথে আলোচনার ক্ষেত্র তৈরি করতে চাচ্ছে যুক্তরাষ্ট্র মাগুরায় বজ্রপাতে ২ যুবকের মৃত্যু মিয়ানমারে সামরিক বাহিনী ‘অস্থায়ীভাবে’ ক্ষমতায় রয়েছে : জান্তা প্রধান গাজীপুরে কাভার্ডভ্যানের চাপায় মোটরসাইকেলচালক নিহত উত্তরপ্রদেশে কারাগারে মুসলিম রাজনীতিবিদের মৃত্যু : ছেলের অভিযোগ বিষপ্রয়োগের

সকল