২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

মুন্সীগঞ্জে ১ জন পরীক্ষার্থীর জন্য ১২ জন কর্মকর্তা

পরীক্ষা প্রদানরত পরীক্ষার্থী - ছবি: নয়া দিগন্ত

মুন্সীগঞ্জের এক কেন্দ্রে ২০২০ সালের দাখিল পরীক্ষায় মাত্র একজন পরীক্ষর্থী পরীক্ষা দিয়েছেন। তবে সোমবার অনুষ্ঠিত এ পরীক্ষায় পরীক্ষক ও কর্মকর্তা মিলে ছিলেন ১২ জন।

জানা গেছে, মুন্সীগঞ্জ কেন্দ্রে এদিন ক্যারিয়ার শিক্ষা পরীক্ষা ছিল। এই পরীক্ষায় মাত্র একজন পরীক্ষার্থী অংশগ্রহণ করেন। নিয়ম অনুযায়ী একজন পরীক্ষার্থীর জন্য ১২ জন কর্মকর্তা নিয়োগ করা হয়। এ বারই প্রথম এ ধরণের একটি ঘটনা ঘটল মুন্সীগঞ্জ মাদ্রাসার দাখিল পরীক্ষায়।

কেন্দ্র সচিব মু. বজলুর রহমান জানান, পরীক্ষার্থী একজন হলেও সকল আনুষ্ঠানিকতা রক্ষা করতে হয়েছে। নিয়ম অনুযায়ী একজন ট্রেজারি অফিসার, দায়িত্বপ্রাপ্ত ম্যাজিস্ট্রেট, হল তত্ত্বাবধানয়কসহ মোট ১২ জন কর্মকর্তা কর্মচারী সংশ্লিষ্ট ছিলেন।

এ ব্যাপারে কেন্দ্রীয় মাদ্রাসা পঞ্চসার দারুচ্ছুন্নাত ইসলামিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাও: মো: আবু জাফর জানান, ১ জন পরীক্ষার্থী থাকলেও তার জন্য মাদ্রাসার ক্লাস বন্ধ রাখতে হয়েছে। ক্লাস চালানো সম্ভব হয়নি। বন্ধ ছিল অন্যান্য একাডেমিক কার্যক্রমও।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল