১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৩ জন নিহত

সিরাজগঞ্জে স্বামী-স্ত্রীসহ ৩জন নিহত - ছবি: ইউএনবি

সিরাজগঞ্জে ত্রীবাহী বাস খাদে পড়ে স্বামী-স্ত্রীসহ তিনজন নিহত হয়েছেন। রোববার দুপুরে বঙ্গবন্ধু সেতু পশ্চিমপাড় সংযোগ মহাসড়কের তালুকদার বাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এসময় কমপক্ষে ১৭ জন আহত হয়েছেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, দুপুরে বগুড়া সোনাতলা থেকে শাহ ফাতেহ আলী নামে যাত্রীবাহী বাস ঢাকা যাওয়ার পথে তালুকদার বাজার এলাকায় একটি মোটরসাইকেলকে ধাক্কা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলে গাইবান্ধার সাঘাটা উপজেলার বারকোনা গ্রামের জনি (২৮) ও তার স্ত্রী বন্যা (২১) এবং একই উপজেলার শিমুলবাড়ি গ্রামের রাশেদের স্ত্রী মোটরসাইকেল আরোহী শাপলা খাতুন (২৭) নিহত হন। পরে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করে।

আহতদের মধ্যে ১২ জনকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে পাঁচজনের অবস্থা আশঙ্কাজনক।

বঙ্গবন্ধু সেতু পশ্চিম থানার ওসি সৈয়দ শহিদ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ব্যাপারে সংশ্লিষ্ট থানায় মামলা হয়েছে বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল