০৯ এপ্রিল ২০২০

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই - নয়া দিগন্ত

লৌহজং উপজেলার মাওয়া বাজার সংলগ্ন আব্দুল মালেক দরবেশের ওরসের মাঠে আগুন লেগে ১টি দোকান ও ৪টি বসত ঘর পুড়ে গেছে। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন দুপুরে কাঞ্চনের বাড়ির রান্না ঘর থেকে এই আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা চারপাশে ছড়িয়ে পড়ে। পাশে থাকা মো. আসু সরদারের দুটি ঘর, আব্দুল রব সরদারের একটি দোকান ও বসত ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে বাজারের দোকানদার ও এলাকাবাসী ও ছুটে আসে। তারা সবাই মিলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুন লাগার অন্তত ঘন্টা খানেক পর শ্রীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট বেলা দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

শ্রীনগর ফায়ার স্টেশন সাব-অফিসার মো. ইসরাফিল হোসেন জানান, আসু সরদারের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে আব্দুল রব সরদারের একটি ঘর ও কাঞ্চল বালার ঘরসহ একটি গ্যারেজের দোকান, ৩টি বসত ঘর পুড়ে গেছে। ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা হবে।
আগুনে ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ১০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। তবে আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ

জরুরি সেবা চালু রাখতে প্রধানমন্ত্রীর কার্যালয়ের ৬ নির্দেশনা চাঁদপুরে অন্তঃসত্ত্বা গৃহবধুর লাশ উদ্ধার হিন্দু প্রতিবেশীর শেষযাত্রায় লাশ কাঁধে মুসলিম পড়শিরা বেনাপোল বন্দর শ্রমিকদের মাঝে খাদ্য বিতরণ আফিল উদ্দিন এমপির  কুমিল্লায় গুজব ছড়ানোর অভিযোগে দুই যুবক কারাগারে আইসোলেশনে মারা যাওয়া যুবকের শরীরে করোনা মেলেনি দুই হাজার করোনা আইসোলেশন বেড হবে : স্বাস্থ্যমন্ত্রী বঙ্গবন্ধু মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ের সাবেক প্রোভিসি করোনায় আক্রান্ত করোনা ঠেকাতে ১০০ ভাগ সফল যে ‘মডেল’ ত্রাণ সমন্বয় কমিটি গঠন করলেন তথ্যমন্ত্রী হুমকি দিয়ে ওষুধ নেয়ার পর মোদিকে ‘মহান’ বললেন ট্রাম্প

সকল