০৫ এপ্রিল ২০২০

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই

মুন্সীগঞ্জে অগ্নিকাণ্ডে দোকানসহ ৫ বসত ঘর পুড়ে ছাই - নয়া দিগন্ত

লৌহজং উপজেলার মাওয়া বাজার সংলগ্ন আব্দুল মালেক দরবেশের ওরসের মাঠে আগুন লেগে ১টি দোকান ও ৪টি বসত ঘর পুড়ে গেছে। রোববার দুপুর সাড়ে ১২ টার দিকে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

জানা গেছে, ওই দিন দুপুরে কাঞ্চনের বাড়ির রান্না ঘর থেকে এই আগুনের সূত্রপাত হয়। মুহূর্তের মধ্যেই তা চারপাশে ছড়িয়ে পড়ে। পাশে থাকা মো. আসু সরদারের দুটি ঘর, আব্দুল রব সরদারের একটি দোকান ও বসত ঘরে আগুন লেগে যায়। খবর পেয়ে বাজারের দোকানদার ও এলাকাবাসী ও ছুটে আসে। তারা সবাই মিলে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে। আগুন লাগার অন্তত ঘন্টা খানেক পর শ্রীনগর থেকে ফায়ার সার্ভিসের একটি ইউনিট বেলা দেড়টার দিকে ঘটনাস্থলে পৌঁছায়।

শ্রীনগর ফায়ার স্টেশন সাব-অফিসার মো. ইসরাফিল হোসেন জানান, আসু সরদারের রান্না ঘর থেকে আগুনের সূত্রপাত হয়। পরবর্তীতে আব্দুল রব সরদারের একটি ঘর ও কাঞ্চল বালার ঘরসহ একটি গ্যারেজের দোকান, ৩টি বসত ঘর পুড়ে গেছে। ক্ষয়-ক্ষতির পরিমাণ তদন্ত সাপেক্ষে নির্ধারণ করা হবে।
আগুনে ক্ষয়-ক্ষতির পরিমান আনুমানিক ১০ লাখ টাকা বলে ধারণা করছেন স্থানীয়রা। তবে আগুনে হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।


আরো সংবাদ

অযথা ঘুরাঘুরি করায় অর্থদণ্ড করোনার ভয়ঙ্কর পরিস্থিতে নিজের জাত চেনালেন বলিউড বাদশাহ বগুড়ায় এক ব্যক্তির শরীরে করোনা শনাক্ত চাঁদপুরে করোনা উপসর্গ নিয়ে নারীর মৃত্যুর পর জেলা প্রশাসনের কঠোর নিষেধাজ্ঞা করোনা নির্ণয়ের চৌকস প্রযুক্তির উন্মোচন করল ইরান করোনা মোকাবিলায় ৬৭,৭৫০ কোটি টাকার প্রণোদনা ঘোষণা প্রধানমন্ত্রীর যুক্তরাষ্ট্রের বিরুদ্ধে পাল্টা ব্যবস্থা নেয়ার হুমকি দিলেন ট্রুডো ট্রলারে ঝুঁকিতে পদ্মা-যমুনা পাড়ি শ্রমিকদের মারাত্মক স্বাস্থ্যঝুঁকিতে দেশের সোয়া চার কোটি মানুষ করোনা ঠেকাতে দক্ষিণ আফ্রিকার নির্দয় নীতি, আশাবাদী জনগণ নিউ ইয়র্কের মৃতের সংখ্যা ৩৫০০ ছাড়িয়েছে

সকল