২২ অক্টোবর ২০২০, ৭ কার্তিক ১৪২৪, ১ সফর ১৪৩৯

সাহায্য চেয়ে ধর্ষণের শিকার হলেন এক সন্তানের জননী

-

মানিকগঞ্জ ঘিওরে গৃহবধূকে জোর করে আপত্তিকর ছবি তুলে তা ইন্টারনেট ও স্বামীর কাছে পৌঁছে দেয়ার ভয় দেখিয়ে ধর্ষণের অভিযোগে মো: বিদ্যুৎ ভূঁইয়া (২৩) নামে একজনকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে সোমবার সকালে মানিকগঞ্জ আদালতে পাঠানো হয়েছে।

বিদ্যুৎ ভূঁইয়া বালিয়াখোড়া ইউনিয়নের ছোট বৈন্যা গ্রামের মো: বিরাজ ভূইয়ার ছেলে। রোববার পুখরিয়া বৈন্যা এলাকা থেকে পুলিশ তাকে আটক করে।

এর আগে রোববার সকালে ঘিওর থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন ধর্ষণের শিকার এক কন্যাসন্তানের জননী ওই নারী (২০)।

অভিযোগে তিনি উল্লেখ করেন, গত দুই বছর আগে আমার বিয়ে হয়। আমার সংসারে এক বছর বয়সের একজন কন্যাসন্তান আছে। বিয়ের আগে আমার একটি ছেলের সাথে বন্ধু সম্পর্ক ছিল। তখন ছেলেটির সাথে আমার যৌথ ছবি ছিল। বিয়ের পর থেকে চার মাস পর্যন্ত ছেলেটি আমাকে ফোন দিত। তখন বিষয়টি আমি ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়ার সাথে পরামর্শ করি। সেই মোতাবেক বিদ্যুৎ ভূইয়া আমার সাথে বন্ধু থাকা ছেলেটির সাথে যোগাযোগ করে। এবং আমাকে ফোন দিতে নিষেধ করে। কিন্তু ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়া এক পর্যায়ে আমার বন্ধু ছেলেটির সাথে নিজে বন্ধুত্বের সম্পর্ক গড়ে তুলে। এবং আমার বন্ধুর সাথে উঠানো যৌথ ছবি সংগ্রহ করে আমাকে ব্লাকমেইল করা শুরু করে।

ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়া আমার বন্ধুর সাথে উঠানো যৌথ ছবি আমার স্বামীকে দেখাবে এবং আমার সংসার নষ্ট করে দিবে বলে হুমকি প্রদান করে আমাকে ভয়ভীতি দেখায় এবং জোরপূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধষর্ণ করে আসছে। এবং কৌশলে আমাদের আপত্তিকর ছবি মোবাইলে তুলে রাখে। সেই ছবি দেখিয়ে দীর্ঘ দিন আমাকে জোরপূর্বক ধর্ষণ করাকালে আমার স্বামীকে বিষয়টি জানাবো বললে সে আমার মেয়েকে খুন করবে বলে হুমকি দিয়ে গত ৬ নভেম্বর রাত পৌণে ১১টার দিকে আমার স্বামীর ঘরে আসে। এসে আমাকে জোরপূর্বক আমার ইচ্ছার বিরুদ্ধে ধর্ষণ করে। একপর্যায়ে বিষয়টি আমার স্বামীকে জানাই।

গৃহবধূ তার স্বামীসহ আত্মীয়-স্বজনদের সাথে পরামর্শ করে রোববার সকালে ঘটনার বিবরণ তুলে ধরে ঘিওর থানায় একটি অভিযোগ দায়ের করেন। তার অভিযোগের প্রেক্ষিতে থানায় একটি মামলা দায়ের হয়। সেই অভিযোগের ভিত্তিতেই ধর্ষণকারী বিদ্যুৎ ভূইয়াকে গ্রেফতার করে পুলিশ।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঘিওর থানার অফিসার ইনচার্জ মুহাম্মদ আশরাফুল আলম বলেন, ওই গৃহবধূর অভিযোগের ভিত্তিতে অভিযুক্ত বিদ্যুৎ ভূইয়াকে গ্রেফতার করা হয়েছে। তাকে আদালতে চালান করা হয়েছে।

দেখুন:

আরো সংবাদ

থাইল্যান্ডে জরুরি অবস্থা প্রত্যাহার ডিবি পরিচয়ে ব্যাংক পরিচালকের ২৮ লাখ টাকা ছিনতাই প্রধানমন্ত্রীর সময়োপযোগী পদক্ষেপে গার্মেন্টসসহ সব শিল্প সেক্টর ভাল অবস্থায় রয়েছে : শ্রম প্রতিমন্ত্রী পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে ক্ষুব্ধ সিলেটের টেলিভিশন সাংবাদিকরা বক্তব্য প্রত্যাহার ও ক্ষমা চাইতে ঢাবির সেই অধ্যাপককে নোটিশ দাগনভূঁঞায় ইসলামী ব্যাংক এজেন্ট ব্যাংকিংয়ের ২৮ লাখ টাকা ছিনতাই রুহুল আমিন গাজীকে গ্রেফতারে বিএনপির নিন্দা গাজীপুরে গার্মেন্টসকর্মী গণধর্ষণের অভিযোগে গ্রেফতার ৩ আড়াইহাজারে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নারীর মৃত্যু হাসপাতালকে দালালমুক্ত রাখার নির্দেশ প্রতিমন্ত্রীর আগুনমুখা নদীতে স্পিডবোট ডুবি, নিখোঁজ ২

সকল