২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোপালগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কায় দুই নারী নিহত

গোপালগঞ্জে গাছের সঙ্গে বাসের ধাক্কায় দুই নারী নিহত - ছবি: নয়া দিগন্ত

গোপালগঞ্জে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে যাত্রীবাহী বাসের দুই নারী যাত্রী নিহত হয়েছেন। শনিবার সকালে গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সদর উপজেলার সাতপাড় ভেন্নাবাড়ী এলাকায় এ দুর্ঘটনা ঘটে। এ সময় আরো অন্তত ১৫ যাত্রী আহত হয়েছেন।

দুর্ঘটনায় গোপালগঞ্জ সদর উপজেলার চামটা গ্রামের নুরু মোল্লার স্ত্রী রোমিচা বেগম (৫০) ও মুকসুদপুরের ননীক্ষির ইউনিয়নের মহিষতলীর সুবল বালার স্ত্রী শেফালি বালা (৪০) মারা যান।

পুলিশ ও স্থানীয়রা জানায়, মাদারীপুরের টেকেরহাট থেকে যাত্রী নিয়ে বন্ধন পরিবহনের একটি লোকালবাস গোপালগঞ্জের দিকে আসছিল। বাসটি ভেন্নাবাড়ীতে পৌঁছালে নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশের গাছের সাথে প্রচন্ড বেগে ধাক্কা খায়। এতে বাসের সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। এ সময় গাছ ও বাসের মাঝখানে চাপা পড়ে দুই নারী যাত্রী ঘটনাস্থলে নিহত হন। এ সময় বাসের আরো ১৫ যাত্রী আহত হয়েছেন। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসকর্মীরা দুর্ঘটনাকবলিত বাস সরিয়ে নিহত দুই নারীর মরদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করেন।

গোপালগঞ্জ সদর থানার ওসি মনিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার পর গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে প্রায় এক ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে।


আরো সংবাদ



premium cement