০৭ এপ্রিল ২০২০

বৃদ্ধা মহিলাকে পেটানোর দায়ে আ'লীগ নেতা গ্রেফতার

-

নরসিংদীর পলাশ উপজেলায় জমি সংক্রান্ত জেরে আতিকা দেওয়ান (৫৫) নামে এক বৃদ্ধা মহিলাকে পেটানোর মামলায় জসিম উদ্দিন নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জসিম উদ্দিন চরসিন্দুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এর আগে গত ২৫ ডিসেম্বর ওই বৃদ্ধা মহিলাকে পেটানোর ঘটনায় তার ছেলে আবদুল্লাহ নরসিংদী জেলা দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করে। পরে আদালত অভিযুক্ত জসিম উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

মামলার বাদী বৃদ্ধার ছেলে আবদুল্লাহ জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন দলের প্রভাব খাটিয়ে গ্রামের নিরীহ মানুষদের জমিজমা দখলসহ বিভিন্নভাবে জুলুম-নির্যাতন করে আসছিলেন। তার ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কিছুদিন আগে আমাদের ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে জসিমউদ্দিন ও তার ছেলে দলবল নিয়ে আমার বৃদ্ধা মায়ের উপর হামলা করে তাকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, ভুক্তভোগীর পক্ষ থেকে আদালতে মামলা করলে আদালত অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।


আরো সংবাদ

দীর্ঘদিন জেলখাটা আসামিদের মুক্তির নির্দেশ প্রধানমন্ত্রীর (২৭৯১৩)করোনা ছড়ানোয় চীনকে যে ভয়ঙ্কর শাস্তি দেয়ার দাবি উঠল জাতিসংঘে (১৭৬৭৩)গাদ্দাফিকে উৎখাতকারী জিবরিলের করোনায় মৃত্যু (১৫৭৯০)রমজান মাসে অফিসের সময়সূচি নির্ধারণ (১৪৩১৪)উকুন মারার ওষুধে ৪৮ ঘণ্টায় খতম করোনা (১৩৯১৮)করোনায় মৃতদের জানাজা-দাফনে প্রস্তুত এক ঝাঁক আলেম (১২৯১২)এবার করোনায় আক্রান্ত বাঘ (১০৬৬১)৩ ঘণ্টার রাস্তা পাড়ি দিয়েছেন ২ দিন, খরচ হয়েছে ৪ হাজার টাকা! (১০৫১৮)'মেয়েকে কোলেও নিতে পারছি না!' দূর থেকে ভেজা চোখে তাকিয়ে পুলিশ অফিসার (১০০৭২)করোনার চিকিৎসায় তুরস্কের অভূতপূর্ব পদক্ষেপ, পাল্টে যাচ্ছে চিকিৎসা পদ্ধতি (৯৭০৬)