২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

বৃদ্ধা মহিলাকে পেটানোর দায়ে আ'লীগ নেতা গ্রেফতার

-

নরসিংদীর পলাশ উপজেলায় জমি সংক্রান্ত জেরে আতিকা দেওয়ান (৫৫) নামে এক বৃদ্ধা মহিলাকে পেটানোর মামলায় জসিম উদ্দিন নামে স্থানীয় এক আওয়ামী লীগ নেতাকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার উপজেলার চরসিন্দুর ইউনিয়নের ফুলবাড়িয়া গ্রাম থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত জসিম উদ্দিন চরসিন্দুর ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামীলীগের সাধারণ সম্পাদক।

এর আগে গত ২৫ ডিসেম্বর ওই বৃদ্ধা মহিলাকে পেটানোর ঘটনায় তার ছেলে আবদুল্লাহ নরসিংদী জেলা দায়রা জজ আদালতে মামলাটি দায়ের করে। পরে আদালত অভিযুক্ত জসিম উদ্দিনের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে।

মামলার বাদী বৃদ্ধার ছেলে আবদুল্লাহ জানান, স্থানীয় আওয়ামী লীগ নেতা জসিম উদ্দিন দলের প্রভাব খাটিয়ে গ্রামের নিরীহ মানুষদের জমিজমা দখলসহ বিভিন্নভাবে জুলুম-নির্যাতন করে আসছিলেন। তার ভয়ে কেউ প্রতিবাদ করার সাহস পায় না। কিছুদিন আগে আমাদের ক্রয়কৃত জমি দখলের চেষ্টা করে ব্যর্থ হয়ে জসিমউদ্দিন ও তার ছেলে দলবল নিয়ে আমার বৃদ্ধা মায়ের উপর হামলা করে তাকে পিটিয়ে আহত করে।

এ ব্যাপারে পলাশ থানার ওসি শেখ মোঃ নাসিরউদ্দিন জানান, ভুক্তভোগীর পক্ষ থেকে আদালতে মামলা করলে আদালত অভিযুক্তের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা জারি করে। পরে পুলিশ তাকে গ্রেফতার করে আদালতে পাঠায়।


আরো সংবাদ



premium cement
ঢাবির কলা, আইন ও সামাজিক বিজ্ঞান ইউনিটে প্রথম হয়েছেন যারা স্বাস্থ্যমন্ত্রীর আশ্বাসে আন্দোলন স্থগিত ইন্টার্ন চিকিৎসকদের নিজ দেশে ৫ বছর পর ফিরল দিপক চট্টগ্রামে ৬ কিশোর গ্যাংয়ের ৩৩ সদস্য আটক শ্রমিকদের অধিকার আদায়ের জন্য সংগঠন মজবুত করতে হবে : শামসুল ইসলাম ইউরো ২০২৪’কে সামনে রেখে দল নির্বাচনে বিপাকে সাউথগেট ভারতীয় পণ্য বর্জনকে যে কারণে ন্যায়সঙ্গত বললেন রিজভী মাকে ভরণ-পোষণ না দেয়ায় শিক্ষক ছেলে গ্রেফতার প্রথম বাংলাদেশী আম্পায়ার হিসেবে আইসিসির এলিট প্যানেলে সৈকত ঢাবির সব ইউনিটের ভর্তি পরীক্ষার ফল প্রকাশ নিরাপত্তা-বিষয়ক আলোচনা করতে উত্তর কোরিয়ায় রুশ গোয়েন্দা প্রধান

সকল