২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব সদস্য আহত

-

গাজীপুরে দুর্বৃত্তের ছুরিকাঘাতে র‌্যাব-১৫ এর সদস্য এএসআই মিজানুর রহমান গুরুতর আহত হয়েছেন। তিনি র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের প্রশিক্ষণার্থী। তার বাড়ি কুমিল্লা জেলায় বলে জানা গেছে।

র‌্যাব-১’র স্পেশালাইজ কোম্পানি পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার লে. কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, টঙ্গীর বিশ্ব এজতেমার দায়িত্ব পালন শেষে সোমবার রাতে টঙ্গী থেকে র‌্যাব-১-এর গাজীপুরের পোড়াবাড়ী ট্রেনিং সেন্টারের উদ্দেশ্যে রওনা হন এএসআই মিজানুর রহমান। পথে তিনি রাতে জয়দেবপুর জংশনের দক্ষিণ পাশে আউটার সিগন্যালে ট্রেন থেকে নামেন। ট্রেন থেকে নামার পরপরই কয়েক দুর্বৃত্ত তার উপর হামলা চালায় এবং ধারালো অস্ত্র দিয়ে এলোপাতাড়ি কুপিয়ে পালিয়ে যায়। এতে তিনি গুরুতর আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন।

স্থানীয়রা ও রেলকর্মীরা গুরুতর আহত মিজানুর রহমানকে অচেতন অবস্থায় উদ্ধার করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। কিন্তু তার অবস্থার অবনতি হওয়ায় পরে সেখান থেকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকার ইউনাইটেড হাসপাতালে স্থানান্তর করা হয়। মঙ্গলবার পর্যন্ত আহত মিজানের জ্ঞান ফিরেনি। খবর পেয়ে ওই ট্রেনিং সেন্টারের এএসপি ইকবাল হোসেনসহ র‌্যাব সদস্যরা আহত মিজানকে দেখতে হাসপাতালে যান।

গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের আরএমও প্রণয় ভূষণ দাস জানান, মিজানুর রহমানের পেট ও পিঠসহ শরীরের বিভিন্নস্থানে ৪ থেকে ৫টি স্থানে ধারালো অস্ত্রের আঘাতের চিহ্ন রয়েছে। প্রাথমিক চিকিৎসা শেষে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করা হয়েছে।  


আরো সংবাদ



premium cement
জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক নোয়াখালীতে ল’ইয়ার্স কাউন্সিলের ইফতার মাহফিল অনুষ্ঠিত

সকল