০২ এপ্রিল ২০২০

আড়াইহাজারে সাবেক ইউপি সদস্যসহ ৫ মাদক কারবারি আটক

৩৭ কেজি গাঁজা উদ্ধার
চার নারীসহ মাদক কারবারি ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী এলাকায় র‌্যাব-২ এর একটি টিম অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজা এবং নগদ ৫৯ হাজার টাকাসহ চার নারী ও এক পুরুষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

আজ রোববার বিকেলে এ অভিযান চালানো হয়। আটককৃতদেরকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, র‌্যাব-২ (মোহাম্মদপুর, ঢাকা)-এর জেসিও (৮১৬০) নায়েব সুবেদার কাজী আজাদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মন্দী এলাকার হাসেনের নতুন এবং পুরাতন বাড়িতে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় ফাইজুদ্দীনের ছেলে হাসেন (৫৫), তার স্ত্রী সেলিনা (৪৫), খোকনের স্ত্রী মাজেদা (৪৩), শরীফের স্ত্রী নিলুফা (৩৭) ও নিজামের স্ত্রী লাইলী বেগমকে (৪২) হাসেনের দুই বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হাসেন ব্রাহ্মন্দী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য।

এর মধ্যে মাজেদার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলঘরিয়া গ্রামে। নিলুফার বাড়ি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ গ্রামে এবং লাইলী বেগমের বাড়ি একই এলাকায়।

ওসি নজরুল ইসলাম আরো জানান, র‌্যাব-২ গ্রেফতারকৃত পাঁচ আসামির নামে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে আড়াইহাজার থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ

সিলেটে হোম কোয়ারেন্টিনে আরো ১৯ জন, মুক্তি পেলেন ১৯০ জন গফরগাঁওয়ে আশ্রয়ণ প্রকল্পের ৩০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ ভাঙ্গায় সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল চালক নিহত শিবালয়ে নিম্ন আয়ের পরিবারে নিত্যপণ্য পৌঁছে দিল পুলিশ রাজবাড়ীতে একদিনে ভ্রাম্যমাণ আদালতের ২৪ অভিযান গোবিন্দগঞ্জে সর্দি-জ্বরে আক্রান্তকে কেন্দ্র করে করোনা আতঙ্ক করোনাভাইরাসে নতুন লক্ষণ, আক্রমণ করে মস্তিষ্কেও ইউরোপে লকডাউন পরিস্থিতিতে কেমন কাটছে বাংলাদেশীদের জীবন সুনামগঞ্জে হোম কোয়ারেন্টিনে থাকা প্রবাসীর মৃত্যু, ‍পুরো গ্রাম লকডাউন করোনাভাইরাসে জাজ শিল্পী এলিস মার্সেইলিস মারা গেছেন মধুপুরে মারা যাওয়া যুবক করোনায় আক্রান্ত ছিলেন না

সকল

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)