০৭ আগস্ট ২০২০

আড়াইহাজারে সাবেক ইউপি সদস্যসহ ৫ মাদক কারবারি আটক

৩৭ কেজি গাঁজা উদ্ধার
চার নারীসহ মাদক কারবারি ইউপি সদস্যকে আটক করেছে র‌্যাব - ছবি : নয়া দিগন্ত
24tkt

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ব্রাহ্মন্দী ইউনিয়নের ব্রাহ্মন্দী এলাকায় র‌্যাব-২ এর একটি টিম অভিযান চালিয়ে ৩৭ কেজি গাঁজা এবং নগদ ৫৯ হাজার টাকাসহ চার নারী ও এক পুরুষ মাদক কারবারিকে গ্রেফতার করেছে।

আজ রোববার বিকেলে এ অভিযান চালানো হয়। আটককৃতদেরকে থানায় জিজ্ঞাসাবাদ চলছে।

আড়াইহাজার থানার ওসি নজরুল ইসলাম জানান, র‌্যাব-২ (মোহাম্মদপুর, ঢাকা)-এর জেসিও (৮১৬০) নায়েব সুবেদার কাজী আজাদের নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে ব্রাহ্মন্দী এলাকার হাসেনের নতুন এবং পুরাতন বাড়িতে বিশেষ অভিযান চালানো হয়। এ সময় ফাইজুদ্দীনের ছেলে হাসেন (৫৫), তার স্ত্রী সেলিনা (৪৫), খোকনের স্ত্রী মাজেদা (৪৩), শরীফের স্ত্রী নিলুফা (৩৭) ও নিজামের স্ত্রী লাইলী বেগমকে (৪২) হাসেনের দুই বাড়ি থেকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত হাসেন ব্রাহ্মন্দী ইউনিয়নের সাবেক ইউপি সদস্য।

এর মধ্যে মাজেদার বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার বিজয়নগর থানার নলঘরিয়া গ্রামে। নিলুফার বাড়ি ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানার হাসনাবাদ গ্রামে এবং লাইলী বেগমের বাড়ি একই এলাকায়।

ওসি নজরুল ইসলাম আরো জানান, র‌্যাব-২ গ্রেফতারকৃত পাঁচ আসামির নামে মাদক আইনে মামলা দিয়ে তাদেরকে আড়াইহাজার থানায় হস্তান্তর করেছে।


আরো সংবাদ

হাতিয়ায় জোয়ারের পানিতে ডুবে গৃহবধূর মৃত্যু কুমিল্লায় ট্রলার ডুবে শ্রমিকের মৃত্যু ফজিলাতুন্নেছা মুজিব বাঙালির অহংকার, নারী সমাজের প্রেরণার উৎস : রাষ্ট্রপতি মেজর সিনহা হত্যা : ওসি প্রদীপ, ইন্সপেক্টর লিয়াকত আলীসহ ৭ পুলিশ বরখাস্ত দিল্লিতে নাবালিকাকে চরম অত্যাচার করে ধর্ষণ নোয়াখালীতে ২৪ ঘন্টায় নতুন করে ৬৩ জন করোনায় আক্রান্ত মুজিববর্ষে বঙ্গবন্ধুর আরেক হত্যাকারীকে ফিরিয়ে আনার ব্যাপারে সরকার আশাবাদী : পররাষ্ট্রমন্ত্রী ভারত সফর স্থগিত করলো ইংল্যান্ড সরকারি অফিস পুরোপুরি খোলার সিদ্ধান্তে আতঙ্ক জাহাজ ভর্তি ভয়াবহ বিস্ফোরক বৈরুতে পৌঁছল যেভাবে তাহিরপুরে ভারতীয় বিড়িসহ তিনজন আটক

সকল