০২ এপ্রিল ২০২০

গজারিয়ায় ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধার, আটক ২

-

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আনারপুরায় অভিযান চালিয়ে ৬০০ বোতল ফেনসিডিলসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১। শনিবার বিকালে অভিযান পরিচালিত হয়। গ্রেফতারকৃতরা হলো মোঃ মামুন খান(২৬), মোঃ মাহবুবুল আলম (২৬)।

র‌্যাব-১১ এক প্রেস রিলিজে জানায়, শনিবার বিকালে গজারিয়া থানাধীন আনারপুরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে গোপন সূত্রে প্রাপ্ত তথ্যের ভিত্তিতে পরিচালিত র‌্যাব-১১ এর চেকপোস্টে সন্দেহজনক মিনি ট্রাকে তল্লাশী করে ৬০০ বোতল ফেনসিডিল উদ্ধারসহ ২ মাদক কারবারিকে গ্রেফতার করা হয়।

গ্রেফতারকৃতরা কুমিল্লার সীমান্ত এলাকা থেকে পিকআপে খালি বস্তা বোঝাই করে ঢাকা যাচ্ছিল। তারা খালি বস্তার ভেতর বিশেষ কায়দায় লুকিয়ে ফেনসিডিল নিয়ে এসে নারায়ণগঞ্জ ও ঢাকার বিভিন্ন মাদক কারবারিদের কাছে সরবরাহ করত।

গ্রেফতারককৃত মোঃ মামুন খানের বাড়ি চাঁদপুর জেলার সদর থানাধীন রঘুনাথপুর এলাকায় ও মোঃ মাহবুবুল আলমের বাড়ি একই থানাধীন দক্ষিণ বাগাদি এলাকায়। গ্রেফতারকৃতর পরস্পর যোগসাজশে দীর্ঘদিন ধরে নারায়ণগঞ্জ, ঢাকা ও এর আশপাশের এলাকায় অভিনব পন্থায় নিষিদ্ধ মাদকদ্রব্য ফেনসিডিল ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে গজারিয়া থানায় মাদক আইনে মামলা করা হয়েছে।


আরো সংবাদ

সব দরজা খুলে দিলো বাংলাদেশ ব্যাংক (১৯২১৭)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (১৮৯৮১)যেভাবে রেবিয়ে আসছে আরো ভয়ঙ্কর অনেক প্রাণঘাতী ভাইরাস (১৫৫০০)‘একটা পয়সাও হাতে নেই, চারদিন ধরে শুধু পানি খেয়ে বেঁচে আছি’ (১৩২৩৫)আবেগে কেঁদে ফেললেন আবুধাবির ক্রাউন প্রিন্স (১১৭৫৯)করোনাভাইরাস : ভারতে মাওলানা সাদ ও তাবলিগ জামাত কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা (৯৭৬৯)মার্কিন বিমানবাহী জাহাজের ৫০০০ নৌ সেনা মারা পড়বে! (৮৯৪০)করোনার বিপক্ষে জিতবে বাংলাদেশ (৮৫৬৯)মুসলিমদেরকে দোষারোপের জন্য দিল্লির মসজিদকে ব্যবহার করা হচ্ছে : ক্রুদ্ধ ওমর আবদুল্লাহ (৬৯১৬)এশিয়ায় করোনা কত দিন থাকবে? জানালো বিশ্ব স্বাস্থ্য সংস্থা (৬৭৭৪)