২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ফতুল্লায় অগ্নিকাণ্ডে পুড়ে গেছে ৫০টি ঘর

-

ফতুল্লার পশ্চিম মাসদাইর এলাকায় অগ্নিকাণ্ডের ঘটনায় পুড়ে গেছে ৫০টি ঘর। এ সময় আহত হয়েছেন অন্তত ১০ জন।
বুধবার রাত ৮টার দিকে পশ্চিম মাসদাইর বাড়ৈভোগ এলাকায় ফারিয়া গার্মেন্টস সংলগ্ন এলাকায় এ অগ্নিকান্ডের ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, রাত ৮টার দিকে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে টিনের তৈরি ঘরগুলোতে আগুন ছড়িয়ে পড়ে। অগ্নিকাণ্ডের পরপরই আগুন নেভানোর কাজে স্থানীয় লোকজনের সঙ্গে ফারিয়া গার্মেন্টসের ফায়ার সার্ভিস কর্মীরা যোগ দিলে প্রথমে আগুন কিছুটা নিয়ন্ত্রণে আসে।

পরে হাজীগঞ্জ ও মন্ডলপাড়া থেকে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনে। আগুনে পুড়ে যাওয়া ঘরের মধ্যে প্রায় ৩০টি ঘরের মালিক মজিবুর রহমান, ছয়টি ঘরের মালিক সামসুদ্দিন। সব মিলিয়ে ৫০টি ঘর পুড়ে গেছে।

আগুনে ক্ষতিগ্রস্ত লিটন জানায়, প্রায় ৫০টি ঘর পুড়ে গেছে। আহত হয়েছেন অন্তত ১০ জন। তাদের স্থানীয়ভাবে চিকিৎসা দেয়া হয়েছে। আগুনে ক্ষয়ক্ষতির পরিমাণ হবে প্রায় অর্ধকোটি টাকা। প্রত্যেকের ঘরেই নগদ টাকা, মূল্যবান ফার্নিচার ছিল। এসব ঘরে বসবাসকারী বেশির ভাগই গার্মেন্টস কর্মী।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের সহকারী উপ পরিচালক আব্দুলাহ আরেফিন জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত ঘটেছে। ঘটনার পর পর ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রুত আগুন নিয়ন্ত্রণে আনে।


আরো সংবাদ



premium cement
সংবাদ-রাজনৈতিক বিষয়বস্তু কমিয়ে দেয়ায় ফেসবুক নিউজ ট্যাব থাকছে না জুনের মধ্যে তৃতীয় ধাপে ১০ হাজার প্রাথমিক শিক্ষক নিয়োগ সম্পন্ন হবে : প্রতিমন্ত্রী চট্টগ্রামে জুতার কারখানায় আগুন সাকিবের প্রশংসায় পোথাস আদমদীঘিতে ২৩০ চালকল বন্ধ : বেকার ৭ হাজার শ্রমিক সাকিবে উজ্জীবিত বাংলাদেশের লক্ষ্য সিরিজে সমতা কুলাউড়ায় জঙ্গল থেকে তরুণীর লাশ উদ্ধার ঈদগাঁওতে মাদককারবারি গ্রেফতার শিক্ষায় ব্যাঘাত : ফেসবুক-টিকটক-ইনস্টাগ্রাম-স্ন্যাপচ্যাটের বিরুদ্ধে ২৯০ কোটি ডলারের মামলা আমতলীতে কিশোরীকে অপহরণ শেষে গণধর্ষণ, গ্রেফতার ৩ মহানবীকে কটূক্তির প্রতিবাদে লালমোহনে শিক্ষার্থীদের বিক্ষোভ

সকল