২৯ নভেম্বর ২০২০

নরসিংদীতে কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা

-

নরসিংদীতে মেহেদী হাসান উদয়(২৩) নামে এক কলেজ ছাত্রকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার রাতে জেলার শিবপুর উপজেলার ডাকবাংলোর সামনে এ ঘটনা ঘটে।

নিহত কলেজ ছাত্র মোহদী হাসান উদয় শিবপুর উপজেলার ডাকবাংলো এলাকার মুস্তফা মিয়ার ছেলে এবং ঢাকা তেজগাঁও কলেজের ছাত্র।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা যায়, নিহত মেহিদী হাসান বুধবার সন্ধ্যা ৭ টার দিকে বাড়ির পাশে ডাকবাংলোর সামনে বন্ধুদের সাথে আড্ডা দিচ্ছিল। এ সময় হঠাৎ করে দুর্বৃত্তরা দেশিয় অস্ত্র দিয়ে এলোপাতাড়ে কুপিয়ে পালিয়ে যায়। পরে তাকে বন্ধুরা উদ্ধার করে প্রথমে শিবপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। অবস্থা গুরুতর থাকায় তাকে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত বলে ঘোষণা করেন।

শিবপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোল্লা আজিজুর রহমান বলেন,নিহতের লাশ ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। পূর্ব শত্রুতার জের ধরে এ হত্যা কান্ডের ঘটনা ঘটতে পারে বলে ধারণা করা হচ্ছে।

 

 


আরো সংবাদ

জামায়াত নেত্রী আয়েশা ফারুকী হেনার দাফন সম্পন্ন ছেলের যাঁতির আঘাতে বাবা খুন যথেষ্ট কারণ না থাকলে বিচ্ছেদের মতো সিদ্ধান্তে আসতাম না : ফারিয়া ইরানের বিজ্ঞানীকে হত্যার পর সংযত থাকার আহ্বান জাতিসঙ্ঘের আয়কর রিটার্নের সময় বাড়ছে না : এনবিআর চেয়ারম্যান নুতন নিরাপত্তা আইনের প্রতিবাদে বিক্ষোভে উত্তাল ফ্রান্স ইরানের পরমাণু বিজ্ঞানীকে হত্যার ঘটনা বাইডেনের কূটনৈতিক সংলাপ পরিকল্পনা বাধাগ্রস্ত হবে পেনসিলভানিয়ার আপিল আদালতেও ট্রাম্পের মামলা খারিজ দখল ও চাঁদাবাজির অভিযোগে যুবলীগ নেতা বহিষ্কার ট্রিগ্রের রাজধানী ‘সম্পূর্ণ দখলে’ নেয়ার দাবি ইথিওপিয়ার প্রধানমন্ত্রীর মন্টেনিগ্রো-সার্বিয়ায় পাল্টাপাল্টি রাষ্ট্রদূত বহিষ্কার, উত্তেজনা

সকল