০৫ ডিসেম্বর ২০২০

কটিয়াদী পৌর বিএনপির আহবায়ক কমিটি গঠিত

-

কিশোরগঞ্জের কটিয়াদী পৌর বিএনপির ৮৮ সদস্য বিশিষ্ট আহবায়ক কমিটি গঠন করা হয়েছে। এতে মো: গোলাম ফারুক চাষীকে আহবায়ক ও ১২ জনকে যুগ্ম-আহবায়ক করা হয়েছে।

আজ রোববার কিশোরগঞ্জ জেলা বিএনপির সভাপতি শরিফুল আলম ও সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম স্বাক্ষরিত কিশোরগঞ্জ জেলা ও কটিয়াদী উপজেলা বিএনপির নেতাকর্মীদের উপস্থিতিতে আহবায়ক মো: গোলাম ফারুক চাষী ও যুগ্ম-আহবায়ক মো: আশরাফুল হক দাদনের হাতে কিশোরগঞ্জ জেলা বিএনপির সাধারণ সম্পাদক মাজহারুল ইসলাম উক্ত কমিটি হস্তান্তর করেন।

অন্য যুগ্ম-আহবায়করা হলেন, আশরাফুল হক দাদন, মো: মিজানুর রহমান স্বপন, মো: নুরুল ইসলাম মন্টু, মো: মাহফুজুর রহমান মিটু, মো: আজিজুল হক শাহজাহান, মো: সাজেদুর রহমান সজল, মো: খলিলুর রহমান, মো: রুহুল আমিন, মো: ফারুক মিয়া, আ: হামিদ, মো: আবু বাক্কার ও আতিকুল ইসলাম মিলন। সদস্যদের মধ্যে মো: ইলিয়াছ আলী, মো: শফিকুর রহমান ফুলু, মো: হাবিবুর রহমান, অধ্যাপক আতিকুল্লাহ সিদ্দিকী ও সৈয়দ হাকিকুল ইসলাম প্রমুখ।


আরো সংবাদ

বায়তুল মোকাররমের সামনে ভাস্কর্যবিরোধীদের মিছিলে লাঠিচার্জ (৮৮৪৯)রাজধানীতে সমাবেশের অনুমতি পায়নি সম্মিলিত ইসলামী দলগুলো (৭৩৮৯)ইরানি বিজ্ঞানী হত্যাকাণ্ডের পর এই প্রথম মুখ খুললেন বাইডেন (৬৮৫৩)কোনো মুসলিম হিন্দু নারীকে বিয়ে করতে পারে কিনা (৬৭৫১)মানুষের মতো দেখলেও তাকে যে কারণে জঙ্গলে ফল-ঘাস খেয়ে থাকতে হয় (৫৭০১)ভাস্কর্য, মহাকালের প্রেক্ষাপট (৫১২৬)আওয়ামী লীগের আপত্তি, মামুনুল হকের মাহফিল বাতিল (৪৯৯০)নাগর্নো-কারাবাখে জয় পেতে কত সৈন্য হারাতে হলো আজারবাইজানকে? (৪৯৫৮)আঘাত করলে পাল্টা আক্রমণ হবে : ওবায়দুল কাদের (৩১৮৪)নতুন পরমাণু কেন্দ্রে জ্বালানী ঢোকানোর কাজ শুরু করেছে পাকিস্তান (২৭৮৮)