২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শ্রীনগরে পাওনা টাকা আদায় করতে গিয়ে মারধরে ব্যবসায়ীর মৃত্যু

- প্রতীকী ছবি

মুন্সীগঞ্জের শ্রীনগরে অটোরিকশাচালকের মারধরে এক দই ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। আজ রোববার বিকাল ৫টার দিকে ঢাকা-দোহার সড়কের বাইপাস মোড়ে এঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, শ্রীনগর উপজেলার মধ্য কামারগাও এলাকার মৃত রঙ্গু খানের ছেলে মো: জাহাঙ্গীর খান (৫৫) বাইপাস মোড় এলাকায় দইয়ের ব্যবসা করেন। তার কাছ থেকে পাইকারী হিসাবে দই কিনে উপজেলার ফুলকুচি এলাকার খুচরা বিক্রি করতেন রিপন (৪০)। বাকিতে দই নিয়ে রিপন ব্যবসা ছেড়ে অটোরিকশা চালানো শুরু করেন।

রোববার বিকালে রিপন অটোরিকশা নিয়ে জাহাঙ্গীরের দোকানের সামনে দিয়ে যাওয়ার সময় জাহাঙ্গীর রিপনের অটোরিকশা থামানোর চেষ্টা করেন। রিপন দ্রুত অটোরিকশা থামাতে গেলে তা উল্টে যায়। এসময় রিপন ও অটো যাত্রী ফুলকুচি এলাকার আফজাল মিয়ার স্ত্রী খালেদা মিলে জাহাঙ্গীরকে মারধর করে বলে অভিযোগ উঠেছে। মারধরে জাহাঙ্গীর অসুস্থ হয়ে পড়ে। স্থানীয়রা তাকে দ্রুত শ্রীনগর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ লাশ উদ্ধার করে শ্রীনগর থানায় নিয়ে আসে।

শ্রীনগর থানার অফিসার ইনচার্জ মো: ইউনুচ আলী জানান, লাশ উদ্ধার করা হয়েছে, ময়না তদন্তে পাঠানোর প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ



premium cement
ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ ইসরাইলি হামলায় গাজায় আরো ৭১ জন নিহত পানছড়ি উপজেলায় চলমান বাজার বয়কট স্থগিত ঘোষণা আওয়ামী লীগ দেশের স্বাধীনতাকে বিপন্ন করেছে : দুদু যুক্তরাষ্ট্র টি-টোয়েন্টি দলে নিউজিল্যান্ডের এন্ডারসন লড়াই ছাড়া পথ নেই : নোমান

সকল