২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শ্রীপুরে পোশাককর্মীর গলাকাটা লাশ

- ছবি : নয়া দিগন্ত

গাজীপুরের শ্রীপুরে পোশাক কর্মী এক যুবককে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার দুপুরে নিহতের লাশ স্থানীয় একটি কলা বাগানের কূপ থেকে উদ্ধার করে পুলিশ। নিহতের নাম আরিফুল ইসলাম আসিফ (২০)। সে কুড়িগ্রাম জেলার উলিপুর থানার রামদাস হরিরাম গ্রামের আতাউর রহমানের ছেলে।

শ্রীপুর থানার এসআই শহিদুল ইসলাম মোল্লাসহ এলাকাবাসী জানান, গাজীপুরের শ্রীপুর পৌরসভার বহেরারচালা গ্রামের হেলাল উদ্দিনের বাড়িতে সহকর্মী মেহেদীসহ কয়েকজনের সঙ্গে ভাড়া বাসায় থেকে স্থানীয় মিতালী গ্রুপের কে.এস.এস নীট কম্পোজিট লিমিটেড কারখানায় প্রোডাকশন হেলপার পদে চাকুরি করতো আসিফ। সে প্রায় দু’মাস আগে কুড়িগ্রাম থেকে এসে ওই কারখানায় চাকুরি নেয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় কারখানা কর্তৃপক্ষ তাকে অক্টোবর মাসের বেতন পরিশোধ করে। এরপর সে কারখানা থেকে বাসার উদ্দেশ্যে রওনা হয়ে নিখোঁজ হয়। শুক্রবার সকালে পাশের আলাল উদ্দিন ভূইয়ার কলা বাগানের শ্রমিকেরা কাজ করতে গিয়ে বাগানের পাশে রক্ত ও রক্তমাখা একটি ছোরা পড়ে থাকতে দেখে। পরে তারা রক্তের উৎস খুঁজতে গিয়ে বাগানের পাশের একটি কূপে কলাপাতা দিয়ে ঢেকে রাখা আসিফের গলাকাটা লাশ দেখতে পায়।

ওই বাগানে পানি দেয়ার জন্য ১০/১২ ফুট গভীর করে ওই কূপটি খনন করা হয়েছিল। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে ওই যুবকের গলাকাটা লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে। পুলিশ ঘটনাস্থল থেকে ছুরি উদ্ধার করে।

শ্রীপুর থানার ইন্সপেক্টর (তদন্ত) আকতার হোসেন জানান, আসিফকে গলা কেটে হত্যা করে দুর্বৃত্তরা। হত্যার সঠিক কারণ বা কারা এঘটনার সঙ্গে জড়িত তাৎক্ষণিকভাবে তা জানা যায়নি এবং কাউকে আটক করা সম্ভব হয়নি। এব্যাপরে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ



premium cement
অবন্তিকার আত্মহত্যা : জবির সহকারী প্রক্টর দ্বীন ইসলামের জামিন আবারো নামঞ্জুর পাথরঘাটায় বদর দিবস পালনে দেড় হাজার মানুষের ইফতারি আদমদীঘিতে ৭২ হাজার টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার সকলকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান মির্জা ফখরুলের জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : মন্ত্রী গাজীপুরে গাঁজার বড় চালানসহ আটক ২ দুই ঘণ্টায় বিক্রি হয়ে গেল ২৫০০ তরমুজ ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান

সকল