১১ আগস্ট ২০২০

জা‌বি ছাত্রলীগ সম্পাদ‌কের পদত্যাগ

জা‌বি ছাত্রলীগ সম্পাদ‌কের পদত্যাগ - নয়া দিগন্ত
24tkt

জাহাঙ্গীরনগর বিশ্ব‌বিদ্যাল‌য়ের শাখা ছাত্রলী‌গের সা‌ধারণ সম্পাদক এসএম আবু স‌ুফিয়ান চঞ্চল পদত্যাগ ক‌রে‌ছে। ছা‌ত্রলী‌গের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আহসান হা‌বিব জানান, 'গত মঙ্গলবার জা‌বি শাখা ছাত্রলী‌গের সম্পাদক এসএম আবু স‌ু‌ফিয়ান চঞ্চল কে‌ন্দ্রে পদত্যাগপত্র পাঠায়।
ত‌বে কি কারণ দে‌খি‌য়ে পদত্যাগ ক‌রে‌ছে এ বিষয়‌টি জানাননি আহসান হা‌বিব। এ‌ বিষ‌য়ে জান‌তে এসএম চঞ্চল‌কে একা‌ধিকবার ফোন ক‌রেও পাওয়া যায়‌নি।

‌বিষয়‌টি সম্প‌র্কে জা‌বি শাখ‌া ছাত্রলী‌গ সভাপতি জুয়েল রানার কা‌ছে জান‌তে চাই‌লে তি‌নি ব‌লেন, আমি এ বিষ‌য়ে কিছু জা‌নি না,‌ কেন্দ্রও কিছু জানায়‌নি।'

২০১৬ সা‌লের ২৭ ডি‌সেম্বর এক বছ‌রের জন্য জা‌বি শাখা ছাত্রলী‌গের ক‌মি‌টি ঘোষণা ক‌রেন তৎকালীন সোহাগ জা‌কির ক‌মি‌টি। এরপর দুই বছর দশ মাস অ‌তিবা‌হিত হ‌লেও আর কোন নতুন ক‌মি‌টি হয়‌নি। গত ঈদুল আযহার আগে জা‌বির মেগাপ্র‌জেক্ট থে‌কে ছাত্রলীগ দুই‌ কো‌টি টাকা পাওয়া অ‌ভি‌যোগ উ‌ঠে‌ছে। তারপর থে‌কে জাবি‌তে ভি‌সি অপসার‌ণের দা‌বি‌তে আন্দোলন চল‌তে থা‌কে।

দীর্ঘ‌দিন ধ‌রে ছাত্রলী‌গের সে‌ক্রেটারি প্যা‌নে‌লে দুই‌টি গ্রুপ থাকায় ক্যাম্পা‌সে কোনঠাসা ছি‌লো সে‌ক্রেটারী চঞ্চল। ত‌বে জা‌বি ছাত্রলী‌গের বি‌দ্রোহী গ্রু‌পের নেতারা বল‌ছে, '‌মেগাপ্র‌জেক্ট থেকে টাকা পাওয়ার পর চঞ্চল ক্যাম্পা‌সে অ‌নিয়মিত হ‌য়ে প‌ড়ে।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩১০)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৮)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬৭)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৯৪)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪২)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৬)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৮)