১১ আগস্ট ২০২০

সাদেক হোসেন খোকার মৃত্যুতে ফরিদপুরে শোকসভা অনুষ্ঠিত

সাদেক হোসেন খোকার মৃত্যুতে ফরিদপুরে শোকসভা অনুষ্ঠিত - নয়া দিগন্ত
24tkt

বিএনপির ভাইস চেয়ারম্যান ও ঢাকা সিটি কর্পোরেশনের সাবেক মেয়র বীর মুক্তিযোদ্ধা সাদেক হোসেন খোকার অকাল মৃত্যুতে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে ফরিদপুরে শোকসভা ও কালোব্যাজ ধারণ কর্মসূচী পালিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১১টার দিকে শহরের কোর্ট কম্পাউন্ডের স্বাধীনতা চত্বরে জেলা যুবদলের উদ্যোগে এ কর্মসূচীর আয়োজন করা হয়।

এসময় ফরিদপুর জেলা যুবদলের সভাপতি রাজিব হোসেনের সভাপতিত্বে শোকসভায় বক্তব্য দেন জেলা বিএনপির সাবেক দপ্তর সম্পাদক দেলোয়ার হোসেন দিলা, জেলা স্বেচ্ছাসেবক দলের যুগ্ম আহ্বায়ক অ্যাডভোকেট হাবিবুর রহমান হাফিজ, জেলা যুবদলের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর হোসেন, যুবদল নেতা আরমান হোসেন, তৈয়বুর রহমান প্রমুখ।

বক্তাগণ সাদেক হোসেন খোকার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে তার রুহের মাগফিরাত কামনা করেন। এছ্ড়া মৃত্যুর পূর্বে তাঁকে দেশে ফেরার জন্য পাসপোর্ট ফেরত না দেয়ায় গভীর নিন্দা জানান নেতৃবৃন্দ। এ কর্মসূচী পালন উপলক্ষে সকালে বিএনপি ও যুবদলের নেতাকর্মীরা স্বাধীনতা চত্বরে সমবেত হয়ে প্রথমে কালোব্যাজ ধারণ করেন এবং পরে শোকসভা করেন।


আরো সংবাদ

প্রদীপের জন্যই ব্যর্থ ইয়াবা অভিযান (১০৩১০)প্রকাশ্যে সহকর্মীকে ওসির থাপ্পর, তদন্তে নেমেছে পুলিশের তদন্ত কমিটি (৭৫৯৮)দেশে যেসব কারণে এখন ধরা পড়ছে ঝাঁকে ঝাঁকে ইলিশ (৪১৬৭)শেষ রক্তবিন্দু থাকা পর্যন্ত বিচার চাইবেন শিপ্রা: র‌্যাব (৩৯৯৪)সিনহার মৃত্যুতে সরকার কষ্ট পেয়েছে : হানিফ (৩৩৪২)পবিত্র কাবা ও আয়া সোফিয়া মসজিদে নকশা করে গর্বিত এই চিত্রশিল্পী (৩০৮৩)গানের মধ্যে তিনি বেঁচে থাকবেন অনন্তকাল : রুনা লায়লা (২৯১৭)আবার মানবিক নজির শাহরুখের (২৭৭৬)এটাই যেন বিচারবহির্ভুত হত্যাকাণ্ডের শেষ ঘটনা হয় : সিনহার মা (২৭১৯)ভারতের বিরুদ্ধে সোচ্চার না হলে বাংলাদেশের মুক্তি নেই : ডা. জাফরুল্লাহ (২৬৫৮)