২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

মাদারীপুরে শিক্ষকের পিটুনিতে মাদরাসা ছাত্রের মৃত্যু

- নয়া দিগন্ত

শিক্ষকের পিটুনিতে মাদারীপুর সদর উপজেলার মস্তফাপুর ইউনিয়নের গাছবাড়িয়া গ্রামের একটি কওমি মাদরাসার দ্বিতীয় শ্রেণির এক ছাত্রের মৃত্যু হয়েছে বলে অভিযোগ উঠেছে। নিহত আসিব মাতবর (১২) সদর উপজেলার কেন্দুয়া ইউনিয়নের বাজিতপুর গ্রামের আনোয়ার মাদবরের ছেলে। বুধবার মাদারীপুর সদর হাসপাতালে সে মারা যায়।

পরিবারের সদস্যদের বরাতে মাদারীপুর থানার ওসি সওগাতুল আলম জানান, গত রোববার ওই মাদরাসার ইউসুব আলি হুজুর তার ছাত্র আসিবকে বেধরক পেটান। পরে আসিব মাদরাসা থেকে বাড়ি চলে যায়। অভিভাবকরা গত মঙ্গলবার অনেক বুঝিয়ে আসিবকে মাদরাসায় দিয়ে যায়। বুধবার বিকালে মাদারাসা থেকে ফোনে জানানো হয় অসুস্থ অবস্থায় আসিবকে মাদারীপুর হাসপাতালে ভর্তি করা হয়েছে। পরে অভিভাবকরা হাসপাতালে যাওয়ার আগেই সে হাসপাতালে মারা যায়।

আসিবের মা অভিযোগ করেন, ইউসুব হুজুর মাঝে মাঝেই তার ছেলে বেত দিয়ে বেধরত মারতো।

এদিকে মাদারীপুর সদর হাসপাতালের চিকিৎসক অখিল সরকার জানান, বিষপান করার কথা বলে ওই ছাত্রকে হাসপাতালে ভর্তি করানো হয় এবং এর অল্প সময়ের মধ্যেই পর সে মারা যায়।

ওসি জানান, এ ঘটনায় জড়িত সন্দেহে আবুল বাশার নামে এক মাদরাসা শিক্ষককে আটক করেছে পুলিশ। তবে এখনও কোনো মামলা হয়নি। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
জামালপুরে সড়কে দাপিয়ে বেড়াচ্ছে হাজার হাজার অবৈধ গাড়ি কালীগঞ্জে আওয়ামী লীগে বিভেদ শরীয়তপুরে বৃদ্ধি পাচ্ছে ভুট্টার আবাদ মিরসরাইয়ে ৩ দিনের ব্যবধানে কেজিপ্রতি আলুতে দাম বেড়েছে ১০ টাকা ফরিদপুরের পদ্মাপাড়ে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ২৩ এস্কেভেটর ও ৮ ট্রাক ফেলে পালালো বালুদস্যুরা বরগুনায় দুই সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা গলাচিপায় নির্বাচনী মাঠে সম্ভাব্য প্রার্থীরা নাটোরে চেয়ারম্যান প্রার্থী লুৎফুল হাবীবকে শোকজ হোসেনপুরে গ্রামের গ্রাহকরা দিনে এক ঘণ্টাও বিদ্যুৎ পাচ্ছেন না ঈদগাঁওতে আচরণবিধি লঙ্ঘন করায় ৭ প্রার্থীকে জরিমানা গাজীপুরে স্মার্ট প্রিপেইড মিটার স্থাপন কার্যক্রম উদ্বোধন

সকল