২৭ সেপ্টেম্বর ২০২০

ধানমন্ডিতে জোড়া খুনের সঙ্গে জড়িত সন্দেহে আটক ৩


রাজধানীর ধানমন্ডি এলাকায় দুই নারী হত্যার সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করেছে পুলিশ। আটককৃত ব্যক্তিরা হলেন- ওই বাড়ির বৈদ্যুতিক মিস্ত্রী বেলায়েত, নিরাপত্তাকর্মী নুরুজ্জামান ও বাচ্চু মিয়া।

ধানমন্ডি থানার ওসি আব্দুল লতিফ জানান, শুক্রবার রাতে হত্যাকাণ্ডের সঙ্গে জড়িত সন্দেহে তিনজনকে আটক করা হয়েছে। আমরা আটক ব্যক্তিদের জিজ্ঞাসাবাদ করছি। সন্দেহভাজন আরেকজনকে আটকের চেষ্টা করছে পুলিশ।

এর আগে শুক্রবার বিকালে ধানমন্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাসার তৃতীয় তলার একটি ফ্ল্যাট থেকে বাসার মালিক আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতির (১৯) লাশ উদ্ধার করা হয়।

নিহত আফরোজা বেগমের মেয়ের জামাই ও ক্রিয়েটিভ গ্রুপের উপ-ব্যবস্থাপনা পরিচালক কাজী মনির উদ্দিন তারিন জানান, ঘরে থাকা টাকা ও স্বর্ণালঙ্কার চুরি হয়েছে। তার মৃত শ্বশুরের দেহরক্ষী ছিলেন বাচ্চু মিয়া।

সম্প্রতি তারিন ও বাচ্চু মিলে তার শাশুড়ির জন্য দিতিকে গৃহকর্মী হিসেবে নিয়ে আসেন। ওই বাড়ির সিসিটিভির ফুটেজে দেখা যায়, হত্যাকাণ্ডের দিন বাচ্চু মিয়া বাসা থেকে বের হয়ে যাচ্ছে। হত্যার সাথে তার কোনো সম্পৃক্ততা আছে কি না সে ব্যাপারে তদন্ত করছে পুলিশ। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

এবার মথুরা! ঈদগাহ মসজিদ সরিয়ে জমি ফেরানোর দাবিতে আদালতে ‘‌ভগবান শ্রীকৃষ্ণ’‌ ফেস মাস্ক বাড়াচ্ছে শরীরের রোগপ্রতিরোধ ক্ষমতাও চবি’র সাবেক ভিসি প্রফেসর নূরুদ্দিন চৌধুরী আর নেই পেঁয়াজ আমদানি নিয়ে তদন্ত জোরদার জিয়া রাজীবদের উপরে সুব্রত আর্মি স্টেডিয়ামে অ্যাথলেটিক্স মিট জেলা ও ক্লাব নিয়ে তাবিথের পরিকল্পনা বিশ্ব খাদ্য কর্মসূচির জরিপ : করোনার প্রভাবে কক্সবাজারে খাদ্য নিরাপত্তাহীনতা      জেলা পুলিশের ১৪৮৭ জনবল বদলি, কক্সবাজারের ৮ থানায় নতুন ওসির যোগদান  সৈয়দপুরে পশু খাদ্যের চরম সঙ্কট, দিশেহারা খামারীরা সীমান্ত হত্যা বন্ধের দাবিতে ঢাকা থেকে পদযাত্রাকারী হানিফ এখন রংপুরে

সকল

যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (১১২০৪)এমসি কলেজে গণধর্ষণ : আ’লীগ নেতারা ধামাচাপা দেয়ার চেষ্টা করেছিলেন! (৯০৬৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭৭১৭)এমসি কলেজে ‘গণধর্ষণ’ : ছাত্রদের ছাত্রাবাস ছাড়ার নির্দেশ (৬৪১১)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৬২০৩)নর্দমা পরিষ্কার করতে গিয়ে ধরা পড়ল দৈত্যাকার ইঁদুর! (ভিডিও) (৫৮৪০)পাবনা উপ-নির্বাচনে বিএনপি প্রার্থীর ভোট বর্জন (৫৬৩১)ক্রিকেট ছেড়ে সাকিব এখন পাইকারি আড়তদার! (৫৪৬১)হিমায়িত মাছ-গোশতেও করোনা? (৪৪৯৩)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৪০০৪)