২৬ নভেম্বর ২০২০

সাভারে ৫ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছরের কিশোর আটক

-

সাভারে বিরুলিয়া ইউনিয়নের দত্তপাড়ায় পাঁচ বছরের এক মেয়েশিশুকে ধর্ষণের অভিযোগে ১২ বছর বয়সী সাকিব হোসেনকে আটক করেছে পুলিশ। সাকিব হোসেন স্থানীয় আল-আমিনের ছেলে।

মঙ্গলবার রাতে ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে পরিবারের সদস্যরা ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করেছে।

জানা যায়, মঙ্গলবার রাতে ওই এলাকায় একটি বাড়ির ছাদে ওই মেয়েশিশুকে ধর্ষণ করে সাকিব। পরিবারের সদস্যদের মধ্যে ব্যাপারটি জানাজানি হলে শিশুটির বাবা রাতেই সাভার মডেল থানায় ধর্ষক সাকিব হোসেনকে প্রধান আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। পরে পুলিশ সাকিবকে আটক করে।

সাভার মডেল থানা ও বিরুলিয়া ফাঁড়ি ইনচার্জ (এসআই) মো: আজগর আলী জানান, এ ঘটনায় থানায় একটি মামলা হয়েছে। পরিবারের সদস্যরা শিশুটিকে ঢাকা মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতালের ওসিসিতে ভর্তি করেছে।

দেখুন:

আরো সংবাদ

যেখানে নদী ভাঙন সেখানেই প্রকল্প গ্রহণ করা হচ্ছে নেশাগ্রস্ত ছেলের হাতে খুন হলেন বাবা, ছেলে আটক কালুখালীতে আগ্নেয়াস্ত্রসহ একাধিক মামলার আসামি গ্রেফতার স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী পালনে বিএনপির স্টিয়ারিং কমিটি গঠন ৮ কেজি গাঁজাসহ নারী মাদক কারবারি আটক নয়া দিগন্তের সাবেক অতিরিক্ত বার্তা সম্পাদক হুমায়ুন সাদেক চৌধুরী আর নেই যেসব বিতর্কে জড়িয়েছিলেন ফুটবল রাজপুত্র ম্যারাডোনা রাজার এমন বিদায়ে হতবাক কোটি কোটি ফুটবল প্রেমী : সালাম মূর্শেদী রাজস্ব বোর্ডের পুরস্কার পাবে ভ্যাটদাতা ক্রেতা দেশে সুবিচার প্রতিষ্ঠা করুন, জনপ্রতিনিধিদের স্থানীয় সরকারমন্ত্রী বিবিসি নির্বাচিত ১০০ নারীর তালিকায় বাংলাদেশের রিমা

সকল