২৬ সেপ্টেম্বর ২০২০

কিশোরীকে উত্যক্ত করায় যুবককে হত্যার অভিযোগ


শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় এক কিশোরীকে উত্যক্ত করায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। উপজেলার বড় নওগাঁ গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত মো: মামুন বেপারী (২২) ওই গ্রামের জলিল বেপারীর ছেলে। আটককৃত ব্যক্তিরা হলেন- একই এলাকার সাহেব আলী মাল ও তার ভাই বিল্লাল মাল।

স্থানীয়দের বরাতে ডামুড্যা থানা পুলিশের ওসি মেহেদী হাসান জানান, নওগাঁ গ্রামের সাহেব আলী মালের মেয়ে সম্পা আক্তারকে (১৪) একই গ্রামের মামুন বেপারী দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করতো বলে অভিযোগ রয়েছে।

ওসি জানান, সোমবার বিকালে সম্পা বাড়ির সামনে গেলে মামুন তাকে কুপ্রস্তাব দেয় এবং জড়িয়ে ধরার চেষ্টা করে। এ ঘটনা সম্পা তার বাবা সাহেব আলীকে জানায়। পরে তিনি মামুনের বাড়িতে গিয়ে এ বিষয়ে প্রতিবাদ করলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাহেব আলী মামুনের পেটে ছুরিকাঘাত করে। এসময় আহত মামুন ঘর থেকে দা এনে সাহেব আলী ও তার ভাই বিল্লালকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় আহত মামুনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা জলিল বেপারী সাতজনকে আসামি করে ডামুড্যা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সাহেব আলী ও বিল্লালকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ

সীমান্তে মাইন, মুংডুতে ৩৪ ট্যাংক (১০৭৮১)কেন বন্ধু প্রতিবেশীরা ভারতকে ছেড়ে যাচ্ছে? (৮০২২)যে কারণে এই মুহূর্তেই এ সরকারের পতন চান না নুর (৭৯৪৩)সৌদি রাজতন্ত্রকে চ্যালেঞ্জ করে সৌদি আরবে বিরোধী দল গঠন (৭৮৯০)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৭২০২)ঐক্যবদ্ধ হামাস-ফাতাহ, ১৫ বছর পর ফিলিস্তিনে ভোট (৬২৬২)৫৪,০০০ রোহিঙ্গাকে পাসপোর্ট দিতে সৌদি চাপ : কী করবে বাংলাদেশ (৫০৯৯)সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে স্ত্রীকে গণধর্ষণ ছাত্রলীগ কর্মীদের (৪৯৭৪)আ’লীগ দলীয় প্রার্থী যোগ দিলেন স্বতন্ত্র এমপির সাথে (৪৬৩৯)কাশ্মিরিরা নিজেদের ভারতীয় বলে মনে করে না : ফারুক আবদুল্লাহ (৪৫৭০)