২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কিশোরীকে উত্যক্ত করায় যুবককে হত্যার অভিযোগ

- প্রতীকী ছবি

শরীয়তপুর জেলার ডামুড্যা উপজেলায় এক কিশোরীকে উত্যক্ত করায় এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুজনকে আটক করেছে পুলিশ। উপজেলার বড় নওগাঁ গ্রামে সোমবার রাতে এ ঘটনা ঘটে। নিহত মো: মামুন বেপারী (২২) ওই গ্রামের জলিল বেপারীর ছেলে। আটককৃত ব্যক্তিরা হলেন- একই এলাকার সাহেব আলী মাল ও তার ভাই বিল্লাল মাল।

স্থানীয়দের বরাতে ডামুড্যা থানা পুলিশের ওসি মেহেদী হাসান জানান, নওগাঁ গ্রামের সাহেব আলী মালের মেয়ে সম্পা আক্তারকে (১৪) একই গ্রামের মামুন বেপারী দীর্ঘদিন যাবৎ উত্যক্ত করতো বলে অভিযোগ রয়েছে।

ওসি জানান, সোমবার বিকালে সম্পা বাড়ির সামনে গেলে মামুন তাকে কুপ্রস্তাব দেয় এবং জড়িয়ে ধরার চেষ্টা করে। এ ঘটনা সম্পা তার বাবা সাহেব আলীকে জানায়। পরে তিনি মামুনের বাড়িতে গিয়ে এ বিষয়ে প্রতিবাদ করলে দুজনের মধ্যে বাকবিতণ্ডা হয়। একপর্যায়ে সাহেব আলী মামুনের পেটে ছুরিকাঘাত করে। এসময় আহত মামুন ঘর থেকে দা এনে সাহেব আলী ও তার ভাই বিল্লালকে কুপিয়ে আহত করে। পরে স্থানীয় আহত মামুনকে ডামুড্যা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন।

এ ঘটনায় নিহতের বাবা জলিল বেপারী সাতজনকে আসামি করে ডামুড্যা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। সাহেব আলী ও বিল্লালকে আটক করা হয়েছে। বাকি আসামিদের গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা। সূত্র : ইউএনবি।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল