০১ অক্টোবর ২০২০

ইলিশ ধরায় ভুয়া সাংবাদিকসহ ১৯ জনের কারাদণ্ড


টাঙ্গাইলে যমুনা নদী থেকে ইলিশ মাছ ধরার অপরাধে ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে ১০ দিন করে কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত। সোমবার দুপুরে তাদের কারাগারে পাঠানো হয়।

রোববার রাতে টাঙ্গাইল সদর উপজেলার কাতুলী, কাকুয়া ও হুগড়া এলাকায় অভিযান চালিয়ে আটক করা হয় তাদের।

ভ্রাম্যামান আদালত পরিচালনা করেন টাঙ্গাইল সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম ও উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা সমীরন কুমার সাহা।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আতিকুল ইসলাম জানান, নিষেধাজ্ঞা অমান্য করে যমুনা নদীতে তারা ইলিশ মাছ ধরছিল। এ সময় অভিযান চালিয়ে একজন ভুয়া সাংবাদিকসহ ১৯ জনকে আটক করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে করাদণ্ড দিয়ে তাদের জেলহাতে পাঠানো হয়।

গ্রেফতারকৃত ভুয়া সাংবাদিকের নাম হুমায়ুন কবির। তার বাড়ি গাজীপুর জেলায়। সাংবাদিক সেজে তিনি ইলিশ মাছ কিনতে এসেছিলেন। তিনি নিজেকে এটিএন বাংলা ও বাংলাদেশ প্রতিদিনের স্টাফ রিপোর্টার হিসেবে পরিচয় দিয়েছিলেন।


আরো সংবাদ

রেনু হত্যা মামলা : চার্জশিট গ্রহণ ২ নভেম্বর কুয়েতের আমীরের মৃত্যু : শোক বইতে জামায়াত আমীরের স্বাক্ষর আবারো বাড়ল শিক্ষা প্রতিষ্ঠানে ছুটি সঠিক সময়ে ভ্যাকসিন পেতে যথাযথ ব্যবস্থা নিয়েছি : স্বাস্থ্যমন্ত্রী যুক্তরাষ্ট্রেই ফিরে যাচ্ছেন সাকিব হাসপাতাল থেকে ছাড়া পেয়েছেন সাবেক ইউএনও ওয়াহিদা চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নৌবাহিনীর সদস্য নিহত পা হারানো রাসেলকে আরো ২০ লাখ টাকা দিতে গ্রিনলাইন কর্তৃপক্ষকে নির্দেশ যুবলীগ নেতার মামলায় সাক্ষ্য দিতে অস্বীকার করায় টাইলস মিস্ত্রিকে শ্বাসরোধে হত্যার অভিযোগ কাউখালীতে গ্যাস সিলিন্ডার থেকে অগ্নিকাণ্ড, অর্ধকোটি টাকার ক্ষয়ক্ষতি শায়েস্তাগঞ্জে আইপিএলকে ঘিরে জমজমাট জুয়ার আসর

সকল