২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

তুরস্কের আইসিওয়াইএফ প্রেসিডেন্ট শহীদের শ্রদ্ধা জানাতে জাতীয় স্মৃতিসৌধে

- ছবি : নয়া দিগন্ত

সাভার জাতীয় স্মৃতিসৌধে বুধবার বীর শহীদদের প্রতি ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ সফরত তুরস্কের ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আহইয়ান।

বুধবার বেলা ১১টা ১৮মিনিটে তিনি সাভার জাতীয় স্মৃতিসৌধে এসে পৌছলে তাকে স্বাগত জানান সাভার জাতীয় স্মৃতিসৌধের উপ-সহকারী প্রকৌশলী মোঃ মিজানুর রহমান ও উপ-বিভাগীয় অফিসার আরবরিকালচার বিভাগ গণপূর্ত অধিদপ্তরের আবু সাঈদ।

পরে তিনি শহীদ স্মৃতিসৌধের বেদীতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন ও এক মিনিট শহীদদের স্মরণে নিরবতা পালন করেন। শ্রদ্ধা নিবেদন শেষে পরিদর্শন বইতে স্বাক্ষর করেন।

বাংলাদেশ সফরত তুরস্কের ইসলামিক কো-অপারেশন ইয়ুথ ফোরামের প্রেসিডেন্ট তাহা আহইয়ান সাংবাদিকদের বলেন, তুরস্ক বাংলাদেশের বন্ধু রাষ্ট্র। তুরস্ক সব সময় বাংলাদেশের পাশে থাকবে।

এ সময় তার সাথে তুরস্কের তিন সদস্যের একটি প্রতিনিধি দল উপস্থিত ছিলেন। বেলা সাড়ে ১১টার সময় তিনি জাতীয় স্মৃতিসৌধ ত্যাগ করেন।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল