০৪ জুলাই ২০২০

স্বেচ্ছাসেবক লীগ নেতাকে কুপিয়ে জখম

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক, জালালপুর ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি, কটিয়াদী বাজার বণিক সমিতির সাবেক সাংগঠনিক সম্পাদক ইঞ্জিনিয়ার মাহমুদুর হাসান মামুনকে (৩২) কয়েকজন সন্ত্রাসী প্রকাশ্য দিবালোকে একটি হোটেলের ভিতর কুপিয়ে মারাত্মকভাবে আহত করেছে।

জানা যায়, সোমবার বিকালে বাজারের একটি হোটেলে খাবার শেষ করে বিল দেয়ার সময় দুর্বৃত্তরা ধারালো দা দিয়ে অতর্কিতে হামালা চালিয়ে মারাত্মকভাবে জখম করে সিএনজি অটোরিকশায় উঠে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে।

আহত মামুন এবং হোটেল মালিকের ডাকচিৎকারে বাজারের মানুষ মামুনকে উদ্ধার করে দ্রুত কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। তার অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ভাগলপুর বেসরকারি হাসপাতালে প্রেরণ করা হয়।

তবে ঘটনার কারণ সম্পর্কে তাৎক্ষনিক কিছু জানা যায়নি।


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)