২৬ নভেম্বর ২০২০

টাঙ্গাইলে মা-মেয়েকে কুপিয়ে ও গলাকেটে হত্যা

-

টাঙ্গাইলে নিজ বসতঘর থেকে অন্তঃসত্ত্বা এক নারী ও তার শিশুকন্যার কোপানো ও গলাকাটা লাশ উদ্ধার করা হয়েছে।

শনিবার দিবাগত রাত ১২টার দিকে টাঙ্গাইল পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাল্লুককান্দী গ্রামে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ওই গ্রামের বাসিন্দা আল আমিনের স্ত্রী লাকী বেগম (২২) এবং তাদের মেয়ে আলিফা (৪)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আল আমিন শহরে ফোন-ফ্যাক্সের ব্যবসার করেন। শনিবার রাত ১২টার দিকে তিনি বাসায় ফিরে মা-মেয়ের লাশ পড়ে থাকতে দেখেন। এ সময় তার ডাক-চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসেন। পরে পুলিশকে খবর দেয়া হলে পুলিশ এসে লাশ উদ্ধার করেন।

টাঙ্গাইল মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর মোশাররফ হোসেন জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য টাঙ্গাইল সদর হাসপাতালে পাঠিয়েছে। তবে এ ঘটনায় এখনো কাউকে গ্রেফতার করা হয়নি। মামলার প্রক্রিয়া চলছে।


আরো সংবাদ

প্রবাসী সাংবাদিক ও কলামিস্টদের ব্যাংক হিসাব তলবে বিএফইউজে’র প্রতিবাদ ও নিন্দা করোনায় মৃতের সংখ্যা সাড়ে ৬ হাজার ছাড়ালো গ্যাস সিলিন্ডার কেটে ফেনসিডিল উদ্ধার, চালক আটক জুরাইনে যুবকের শরীরে আগুন লাগিয়ে হত্যার চেষ্টা : গ্রেফতার ৩ সগিরা মোর্শেদ হত্যা মামলা : অভিযোগ গঠন শুনানি শুরু ফেসবুক থেকে নিজের পোস্ট অপসারণ নিয়ে যা বললেন আজহারি ‘অপরাধীদের অপরাধী হিসেবে বিবেচনা করে যথাযথ ব্যবস্থা নিন’ অপরাধের দায় ব্যক্তির, দলের নয় : ওবায়দুল কাদের গ্রেফতার হওয়া নেতাকর্মীদের স্বজনদের মাঝে ইশরাক ভারতের হায়দ্রাবাদে ভোটে হঠাৎ ইস্যু ‘অবৈধ বাংলাদেশী’ ও রোহিঙ্গা উঠানে পড়তে থাকা শিশুটির প্রাণ গেলো শিকারীর গুলিতে

সকল