০৩ জুলাই ২০২০

ফরিদপুরে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। এসময় পুলিশের লাঠিচার্জে মিছিলে অংশ নেয়া কয়েকজন আহত হন বলে অভিযোগ করা হয়। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে এ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ এতে নেতৃত্ব দেন।

মিছিলটি শহরের ঝিলটুলী চৌরঙ্গির মোড় থেকে প্রেসক্লাব অভিমুখে রওনা হলে শহীদ সূফি ক্লাবের সামনে পুলিশ মিছিলে বাঁধা দেয়।

জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু অভিযোগ করেন, পুলিশ প্রথমে তাদের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে এবং একপর্যায়ে লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এতে ছাত্রদল নেতা শাহরিয়ার হোসেন জুয়েল, মাসুম শিকদার, রেজাউল করিম ভিপি রেজা, মিঠুন সাহাসহ কমপক্ষে দশজন আহত হন বলে তিনি জানান।

এব্যাপারে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার বেলাল হোসেন জানান, জেলা ছাত্রদল শহরে শান্তিপূর্ণভাবে কর্মসূচী পালন করেছে। কোন প্রকার বাধা দেয়া হয়নি।

এর আগে শহরের কোর্ট চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে আরেকটি মিছিল বের করা হয়। মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এতে নেতৃত্ব দেন।


আরো সংবাদ

পাটকল শ্রমিকদের পাওনা যেভাবে শোধ করা হবে যে কারণে অনেক শয্যা খালি তবু চিকিৎসা দুর্লভ এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে শিরোপাহীন মৌসুম কাটবে মেসির? হায়দার আকবর খান রনোকে দেখতে হাসপাতালে ডা: জাফরুল্লাহ চৌধুরী ইস্তাম্বুলের আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে তা ঠিক হবে আদালতে বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উদযাপন উপলক্ষে গর্ভবতী মায়েদের স্বাস্থ্যসেবা কার্যক্রমের বিবরণী ঘনবসতিপূর্ণ এলাকায় কোরবানির পশুর হাট বসাবে না ডিএনসিসি বাবার বিল্ডিংয়ে ফ্ল্যাট খালি, দুই ভাইয়ের রাত কাটে পার্কিংয়ে খুলনায় বিএনপি নেতা গ্রেফতার হোল্ডিং ট্যাক্স ও ট্রেড লাইসেন্সে বিশেষ ছাড় দিলো ডিএনসিসি

সকল

চীনের বিরুদ্ধে যুদ্ধপ্রস্তুতি অস্ট্রেলিয়ার! (১৪২৫৫)ভারতকে জবাব দিতে সীমান্তে বিশ্বের সবচেয়ে শক্তিশালী অস্ত্র মোতায়েন চীনের (১৪১২৯)লাদাখ সীমান্তে পাকিস্তানের ২০ হাজার সেনা মোতায়েন : ফিরে ফেলা হচ্ছে ভারতকে? (১২৫৩১)বাংলাদেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের দাবি, বৃহস্পতিবার সংবাদ সম্মেলন (৭৩৮৫)দেশে করোনার ভ্যাকসিন আবিষ্কারের ঘোষণা দিল গ্লোব বায়োটেক লিমিটেড (৫৩৭৮)নিজেকে আক্রান্ত মনে হলে যা করবেন (৫২৬০)চিকিৎসকদের ২০ কোটি টাকা খরচের যে হিসাব দিচ্ছে কর্তৃপক্ষ (৪৫৯৪)সিরিয়া নিয়ে আবারো আলোচনায় তুরস্ক-ইরান-রাশিয়া (৪১৫০)এসিডপানে শিশুর মর্মান্তিক মৃত্যু (৩৫৬৩)করোনায় ব্যাংকের মুনাফায় ধস (৩৫৩২)