২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে আবরার হত্যার প্রতিবাদে ছাত্রদলের মিছিলে পুলিশের লাঠিচার্জ

- ছবি : নয়া দিগন্ত

বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদ হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিলে বাঁধা দিয়েছে পুলিশ। এসময় পুলিশের লাঠিচার্জে মিছিলে অংশ নেয়া কয়েকজন আহত হন বলে অভিযোগ করা হয়। আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে আজ বৃহস্পতিবার বেলা সাড়ে ৩টার দিকে এ বিক্ষোভ কর্মসূচীর আয়োজন করা হয়। জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু, সাধারণ সম্পাদক তানজিমুল হাসান কায়েস, সাংগঠনিক সম্পাদক মোয়াজ্জেম হোসেন মিঠু প্রমুখ এতে নেতৃত্ব দেন।

মিছিলটি শহরের ঝিলটুলী চৌরঙ্গির মোড় থেকে প্রেসক্লাব অভিমুখে রওনা হলে শহীদ সূফি ক্লাবের সামনে পুলিশ মিছিলে বাঁধা দেয়।

জেলা ছাত্রদলের সভাপতি আদনান হোসেন অনু অভিযোগ করেন, পুলিশ প্রথমে তাদের ব্যানার কেড়ে নেয়ার চেষ্টা করে এবং একপর্যায়ে লাঠিচার্জ করে বিক্ষোভ মিছিল ছত্রভঙ্গ করে দেয়। এতে ছাত্রদল নেতা শাহরিয়ার হোসেন জুয়েল, মাসুম শিকদার, রেজাউল করিম ভিপি রেজা, মিঠুন সাহাসহ কমপক্ষে দশজন আহত হন বলে তিনি জানান।

এব্যাপারে কোতয়ালী থানার সেকেন্ড অফিসার বেলাল হোসেন জানান, জেলা ছাত্রদল শহরে শান্তিপূর্ণভাবে কর্মসূচী পালন করেছে। কোন প্রকার বাধা দেয়া হয়নি।

এর আগে শহরের কোর্ট চত্বর থেকে মহানগর ছাত্রদলের উদ্যোগে আরেকটি মিছিল বের করা হয়। মহানগর ছাত্রদলের সভাপতি শাহরিয়ার শিথীল, সাধারণ সম্পাদক রাকিবুল ইসলাম রাকিব এতে নেতৃত্ব দেন।


আরো সংবাদ



premium cement