০৪ জুলাই ২০২০

আবরার হত্যার আসামি ইফতির বাড়িতে কাউকে পাওয়া যাচ্ছে না

আবরার হত্যার আসামি ইফতির বাড়িতে কাউকে পাওয়া যাচ্ছে না - সংগৃহিত

আলোচিত বুয়েটের মেধাবী ছাত্র নিরাপরাধ আবরার ফাহাদের হত্যাকাণ্ডের সাথে রাজবাড়ীর ইফতি মোশারফ (২২) সরাসরি জড়িত। এ হত্যা মামলার ৫ নম্বর আসামি ইফতি। তিনি বুয়েটের বায়ো মেডিকেল ইঞ্জিনিয়ারিং ৩য় বর্ষের ছাত্র। আবরার ফাহাদকে যে রুমে পিটিয়ে হত্যা করা হয় ইফতি সেই ২০১১ নম্বর রুমের বাসিন্দা।

ইফতি রাজবাড়ী পৌরসভার ১নং ওয়ার্ডের ৩৯৫ নম্বর বাড়ির ফকির মোশাররফ হোসেন ও রাবেয়া মোশাররফের প্রথম ছেলে। আবরার ফাহাদ হত্যা মামলায় গ্রেফতার হয়ে ইফতি এখন পাঁচ দিনের রিমান্ডে আছে। ইফতি ছাত্রলীগ বুয়েট শাখার উপ-সমাজসেবা সম্পাদক ছিল। সে ছোট বেলা থেকেই ছাত্রলীগের সাথে জড়িত।

গত দু’দিন থেকে ইফতির বাবা-মা ও ছোটভাই কাউকে বাড়িতে পাওয়া যাচ্ছে না। প্রতিবেশিরা জানান, গত সোমবার সকালে তারা ইফতি উদ্দেশ্যে ঢাকা গেছে। ইফতির বাবা মোশারফ ফকিরের মোবাইলে একাধিকবার ফোন করে বন্ধ পাওয়া গেছে।

এদিকে বুয়েটের মেধাবী শিক্ষার্থী আবরার ফাহাদকে পিটিয়ে হত্যার প্রতিবাদে এবং জড়িতদের শাস্তির দাবিতে আজ বুধবার সকালে রাজবাড়ী প্রেস ক্লাবের সামনে মানববন্ধন হয়েছে। এ মানববন্ধনের ডাক দেন ‘রাজবাড়ী জেলার সাধারণ শিক্ষার্থীবৃন্দ’

 


আরো সংবাদ

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)