১৬ জুলাই ২০২০

ফতুল্লায় স্টিল মিলে চুল্লি বিস্ফোরণ : ৩ শ্রমিক দ্বগ্ধ

-

নারায়ণগঞ্জের ফতুল্লায় একটি স্টিল মিলে লোহা গলানোর চুল্লি বিস্ফোরণে তিন শ্রমিক দগ্ধ হয়েছেন। তাদেরকে উদ্ধার করে ঢাকা মেডিকেলের বার্ন ইউনিটে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা আশঙ্কা হওয়ায় রাখা হয়েছে হাসপাতালের আইসিওতে।

আজ মঙ্গলবার সকাল ১০টায় ফতুল্লার আলীগঞ্জ এলাকায় অবস্থিত নিউ ঢাকা মর্নিং স্টিল মিলে এ বিস্ফোরণের ঘটনা ঘটে।

দগ্ধ শ্রমিকরা হলেন- হাবিব, আব্দুর রহিম ও সোহাগ। তাদের বয়স ৪০-৪৫ বছরের মধ্যে।

কারখানার ম্যানেজার জহিরুল ইসলাম জানান, কারখানার চুল্লির সামনে ময়লা জমলে তা পরিষ্কার করতে হয়। শ্রমিকরা তা পরিষ্কার না করে কাজ করছিলো। এসময় সকাল ১০টার দিকে আগুনের গোল্লা তাদের উপর এসে পড়ে। এতে তিন শ্রমিকের প্রায় ৪০-৪৫ ভাগ শরীর দগ্ধ হয়।

তিনি আরো জানান, হাসপাতালের আইসিওতে শ্রমিকদের রাখা হয়েছে। আমরা মালিকপক্ষ থেকে সার্বিক ভাবে চেষ্টা করছি তাদের দ্রুত সুস্থ করার।

তবে হাসপাতালের একটি সূত্র জানায়, তিন শ্রমিকের প্রায় ৮০ ভাগ শরীর দগ্ধ হয়েছে। তাদের অবস্থা খুবই গুরুতর।


আরো সংবাদ

ফাহিম সালেহ খুনের কারণ সম্ভবত আর্থিক: পুলিশ বিপদসীর উপর দিয়ে প্রবাহিত হচ্ছে পদ্মার পানি বগুড়ায় প্রাইভেটকারসহ ১০ মাদক ব্যবসায়ী আটক ছুটি তিন দিন, পোশাক শ্রমিকদের বাড়ি যেতে মানা কুমিল্লায় করোনায় চারজনের মৃত্যু ‘মাদরাসা বন্ধ থাকলে কুরবানীদাতারা দূর্ভোগে পড়বে’ আল্লামা মুহিব্বুল্লাহ বাবুনগরীর সুস্থতা কামনায় বড়কাটারায় মাদরাসায় দোয়া শেখ হাসিনার কারাবন্দী দিবসে দুস্থদের খাবার ও বস্ত্র দিলেন যুবলীগ নেতা গাজী বাবু হাটে না গিয়ে অনলাইন থেকে গরু কিনুন : আতিকুল ইসলাম আইনের শাসন প্রতিষ্ঠা না হলে অপরাধ ও দুর্নীতি কমবে না : জিএম কাদের লাকসামে সম্পত্তির বিরোধে প্রতিপক্ষের টেটাবিদ্ধ হয়ে যুবক নিহত

সকল