০৪ জুলাই ২০২০

নারায়ণগঞ্জে দুর্গাপূজা উপলক্ষে যুবদলের বস্ত্র বিতরণ ও শুভেচ্ছা বিনিময়

-

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে নারায়ণগঞ্জ ১৩নং ওয়ার্ডে বিভিন্ন মহল্লা ও পূজা মন্ডপে বস্ত্র বিতরণ ও শুভেচ্ছা বিনিময় করেছেন নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

সোমবার ওয়ার্ডের জামতলা, মাসদাইর, আমলাপাড়া, চাষাড়া রবি দাস পাড়া ও কুমুদিনী বাগান এলাকায় ঘরে ঘরে ও গলাচিপা কুড়িপাড়া মন্ডপে দুঃস্থ হিন্দু ধর্মাবলম্বীদের মধ্যে পাচঁ শতাধিক শাড়ি বিতরণ ও শুভেচ্ছা বিনিয়ম করেন কাউন্সিলর খোরশেদ।

শুভেচ্ছা বিনিময়কালে কাউন্সিলর খোরশেদ নগর উন্নয়নে দল-মত, জাতি-ধর্ম নির্বিশেষে সবাইকে এগিয়ে আসার আহবান জানিয়ে বলেন, নারায়ণগঞ্জ আমাদের জন্মস্থান। নারায়ণগঞ্জকে আগামী প্রজন্মের জন্য বাসযোগ্য করে তোলা আমাদেরই দায়িত্ব।

তিনি গৃহস্থালির বর্জ্য অপসারণে সবার সহযোগিতা কামনা করেন।

এ সময় তিনি আরো বলেন, একমাত্র বিএনপিই হিন্দু সম্প্রদায়ের আপনজন। বিএনপির শাসনামলেই আপনারা ও আপনাদের সম্পদ নিরাপদ থাকে।

তিনি দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির জন্য সকলের আশীর্বাদ কামনা করেন।

এ সময় আরো উপস্থিত ছিলেন, কুড়িপাড়া মন্ডপের সাধারণ সম্পাদক প্রশান্ত মোদক, টুকু মোদক, মিন্টু মোদক, তপন মোদক, শওকত খন্দকার, রিটন দে, মহিউদ্দিন শুভ, মো: শহিদ, রানা মুন্সি প্রমুখ।


আরো সংবাদ

পারস্য উপসাগরে মার্কিন তৎপরতা পর্যবেক্ষণ করছে ইরান কোরবানির পশুবাহী যানবাহনে চাঁদাবাজি সহ্য করা হবে না : নাটোরের পুলিশ সুপার পশ্চিমবঙ্গে বেকারত্বের হার অনেকটাই কম : মমতা ব্রডব্যান্ড ইন্টারনেট বন্ধ রাখার হুমকি দক্ষিণ চীন সাগরে চীনের সামরিক মহড়া আমতলীতে করোনায় ইউপি চেয়ারম্যানের মৃত্যু 'সাজানো ধর্ষণ' মামলার আসামি স্বামীর মান-সম্মান অক্ষুণ্ন রাখার দাবি স্ত্রীর কেমন করে বীর ডুবুরী সিন্ধু সেঁচে মুক্তা আনে... রমেক হাসপাতালে জরুরি করোনা চিকিৎসা সামগ্রী সরবরাহের দাবি রাঙ্গার গাজীপুরে সড়ক দুর্ঘটনায় ২ নারী গার্মেন্ট শ্রমিক নিহত অ্যান্টিবডি নয়, করোনায় গেমচেঞ্জার ‘টি সেল’!

সকল

কাশ্মিরের ছবি ঘিরে তোলপাড় : নাতি বলল, দাদুকে পুলিশই গুলি করে মেরেছে (১০৮০৬)‘হয় রাস্তা নির্মাণ করুন, না হলে বাংলাদেশে যেতে দিন’ (১০৪১৮)হঠাৎ লাদাখে মোদি (৯৩৫৩)সিরাজউদ্দৌলার হত্যাকারীদের যা পরিণতি হয়েছিল (৭৮৮২)রূপগঞ্জে ব্যবসায়ীকে হত্যার পর লাশ ড্রামে ভরে সিমেন্টের ঢালাই, ৯০ দিন পর উদ্ধার (৭২৭২)ভারতে আসামি ধরতে গিয়ে ৮ পুলিশ নিহত (৬০৯৮)ভেনিজুয়েলাগামী ইরানের তেল ট্যাঙ্কার জব্দের নির্দেশ যুক্তরাষ্ট্রের (৫০৩৩)এরদোগান-ম্যাক্রোঁ দ্বন্দ্ব সংকটে ফেলছে ন্যাটোকে (৫০১৫)ভারতীয় সেনাবাহিনী পৃথিবীতে সবচেয়ে শক্তিশালী : মোদি (৪৬৭৫)আয়া সোফিয়া জাদুঘর থাকবে না মসজিদ হবে, ঠিক হবে আদালতে (৪৫৯২)