১৬ জুলাই ২০২০

ফতুল্লার সেই বাড়িতে ঢুকেছে বোমা নিষ্ক্রিয়কারী দল, আরো ১৭ বাড়িতে তল্লাশি

-

নারায়ণগঞ্জের ফতুল্লার তক্কার মাঠ এলাকায় উগ্রবাদী আস্তানা সন্দেহে ঘিরে রাখা বাড়িটিতে অভিযান শুরু করেছে বোম্ব ডিসপোজাল ইউনিট। এদিকে ওই বাড়ির আশপাশের আরো ১৭টি বাড়িতে তল্লাশি করা হচ্ছে।

আজ সোমবার সকাল সাড়ে ১১টার দিকে ওই বাড়িটিতে প্রবেশ করে বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরা।

জেলা পুলিশের মুখপাত্র ও গোয়েন্দা পুলিশের বিশেষ শাখার পরিদর্শক সাজ্জাদ রুমন বিষয়টি নিশ্চিত করে জানান, ওই বাড়িতে কোনো ধরনের বিস্ফোরক দ্রব্য আছে কিনা তা নিষ্ক্রিয়করণে বোম্ব ডিসপোজাল ইউনিট আনা হয়। এখন ওই বাড়িতে বোম ডিসপোজাল ইউনিট অভিযান শুরু করেছে।

এর আগে ফতুল্লার শিহারচরের তক্কার মাঠ এলাকায় উগ্রবাদী আস্তানা সন্দেহে রোববার রাত থেকেই সাবেক ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের একটি বাড়ি ঘিরে রাখার পর আজ সোমবার সকালে তল্লাশি শুরু করে পুলিশের কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম (সিটিটিসি) ইউনিট।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ আসলাম হোসেন বলেছেন, ওই বাড়ি থেকে সন্দেহভাজন তিনজনকে আটক করা হয়েছে। তারা হলেন- বাড়ির মালিক ব্যাংক কর্মকর্তা জয়নাল আবেদীনের দুই ছেলে ফরিদ উদ্দীন (২৭) ও জামাল উদ্দীন (২৩) এবং ফরিদ উদ্দীনের স্ত্রী জান্নাতুল ফোয়ারা অনু (২৭)।


আরো সংবাদ

অর্থ যথাযথভাবে ব্যয় হলে কৃষিক্ষেত্রে আমুল পরিবর্তন আসবে : ড. রাজ্জাক সাহেদ কি সত্যিই করোনায় আক্রান্ত? জেকেজি-রিজেন্ট কেলেঙ্কারি, করোনা টেস্টে কি আস্থা ফিরবে যে ফিল্মগুলো সরাসরি রিলিজ করবে নেটফ্লিক্স মানিকগঞ্জে যমুনার পানিতে নিম্নাঞ্চল প্লাবিত আমাদের স্বাস্থ্য সেবা অন্য যে কোনো দেশের চেয়ে ভালো : স্বাস্থ্যমন্ত্রী গাজীপুরে শাহীন ক্যাডেট একাডেমিকে জরিমানা ‘সরকার ভগবান নয়, মানুষকেও সচেতন হতে হবে’ লাকসাম উপজেলার সাবেক ভাইস চেয়ারম্যানের মাতার ইন্তেকালে জামায়াতের শোক প্রবাসীদের অবস্থা সম্পর্কে নিয়মিত ব্রিফিং করার পরামর্শ রংপুরে কোটি টাকার জাল বিড়ির ব্যান্ডরোল জব্দ

সকল