০৫ জুলাই ২০২০

ফরিদপুর অজ্ঞাত যুবতীর রক্তাক্ত লাশ উদ্ধার

-

ফরিদপুরের এক যুবতীর রক্তাক্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার অম্বিকাপুর ইউনিয়নের তালতলা বাজার এলাকায় গোয়ালন্দ-তারাইল আঞ্চলিক বেড়িবাধ সড়কের পাশে থেকে পরিচয় না জানা লাশটি উদ্ধার করা হয়।

ফরিদপুর কোতয়ালী থানার অফিসার ইনচার্জ (ভারপ্রাপ্ত) মো: এনায়েত হোসেন জানান, সকালে অম্বিকাপুর ইউনিয়নের চেয়ারম্যান বারী চৌধুরীর কাছ থেকে খবর পেয়ে লাশটি উদ্ধার করা হয়।

যুবতিটির বয়স আনুমানিক ২৬ বছরের মতো বলে তিনি জানান।

এনায়েত হোসেন জানান, লাশের মাথায় জখমের চিহ্ন এবং গায়ে থাকা ওড়নায় প্রচুর রক্তের দাগ রয়েছে। দেখে মনে হচ্ছে তাকে হত্যা করা হয়েছে। আবার কোনো সড়ক দুর্ঘটনায়ও তার মৃত্যু হতে পারে। লাশ উদ্ধার করে মর্গে পাঠানো হয়েছে। ময়না তদন্ত রিপোর্ট পেলে হত্যার কারণ জানা যাবে।


আরো সংবাদ

দিল্লিতে ১২ দিনে তৈরি বিশ্বের সবচেয়ে বড় কোভিড হাসপাতাল হাইকোর্টে জামিন পাননি ডেসটিনির দিদারুল মসজিদে যাওয়ার পথে ছুরিকাঘাতে মুসুল্লী হত্যা মাদক বিক্রি না করায় স্ত্রীর চোখে কাঁচি ঢুকিয়ে দিল পাষণ্ড স্বামী গরুর নাম চিতা বাঘ, দাম ১০ লাখ টাকা গলাচিপায় জোয়ারের পানিতে ফেরিঘাটের গ্যাংওয়েসহ কয়েকটি গ্রাম প্লাবিত পাটকল বন্ধের আত্মঘাতী সিদ্ধান্ত বাতিল করতে হবে : ইসলামী শ্রমিক আন্দোলন কলম্বাসের মূর্তি গুড়িয়ে দিলো প্রতিবাদীরা দুর্নীতির মাধ্যমে স্বাস্থ্য ব্যবস্থা ভেঙ্গে দিয়েছে সরকার : ফখরুল করোনায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপপরিচালক আজাদের মৃত্যু জামায়াত নেতা মোসলেহ উদ্দীনের মৃত্যুতে ঢাকা মহানগরী উত্তরের আমীরের শোক

সকল