২৭ জানুয়ারি ২০২১
`

করিমগঞ্জে ট্রাক্টরচাপায় ২ স্কুলছাত্র নিহত

-

কিশোরগঞ্জের করিমগঞ্জে বাইসাইকেলযোগে স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরের চাপায় মাহিল মিয়া (১২) ও রাজন মিয়া (১২) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার দেহুন্দা-করিমগঞ্জ সড়কে লাকপুর খানবাড়ির কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই স্কুল ছাত্রের মধ্যে মাহিল উপজেলার কিরাটন ফকিরপাড়া গ্রামের মিজানুল হক খোকনের ছেলে এবং রাজন একই গ্রামের মাবুল মিয়ার ছেলে। দু’জনই স্থানীয় দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মাহিন ও রাজন প্রতিদিনের মতো বুধবার সকালে একটি বাইসাইকেলে করে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। সকাল ৯টার দিকে স্কুলের নিকটবর্তী লাকপুর খানবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর সরাসরি তাদের বাইসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয় এবং মাহিল গুরুতর আহত হয়। সঙ্কটাপন্ন অবস্থায় উদ্ধার করে মাহিলকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়কে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ট্রাক্টরটি আটক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।



আরো সংবাদ


এএফসি কাপের ‘ডি’ গ্রুপে বসুন্ধরা কিংস বিসিবির নির্বাচক প্যানেলে আব্দুর রাজ্জাক বাংলাদেশের সাথে বাণিজ্যিক সম্পর্ক বৃদ্ধি করতে চায় পাকিস্তান নৌকার প্রার্থী ৮৫ হাজারের বেশি ভোটে এগিয়ে জেলা বিএনপি'র আহ্বায়ক কমিটিকে সোনারগাঁওয়ে গণসংবর্ধনা ৪৩তম বিসিএস আবেদনের সময় বাড়ল দুই মাস নানা নাটকীয়তার পর প্রার্থিতা ফিরে পেলেন বিএনপির তোফাজ্জেল ‘করোনা টিকা নিলেও সতর্কতা অবলম্বন বন্ধ করা যাবে না’ শেখ হাসিনার গাড়িবহরে হামলা : বিএনপির কেন্দ্রীয় নেতাসহ ৩৪ আসামি জেল হাজতে স্থানীয় সরকারের রাজনীতিকরণ কুমিল্লার যুবলীগ কর্মী জিলানী হত্যা মামলায় কুসিক কাউন্সিলর সাত্তার জেল হাজতে

সকল