১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

করিমগঞ্জে ট্রাক্টরচাপায় ২ স্কুলছাত্র নিহত

-

কিশোরগঞ্জের করিমগঞ্জে বাইসাইকেলযোগে স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরের চাপায় মাহিল মিয়া (১২) ও রাজন মিয়া (১২) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে।

আজ বুধবার সকাল ৯টার দিকে উপজেলার দেহুন্দা-করিমগঞ্জ সড়কে লাকপুর খানবাড়ির কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে।

নিহত দুই স্কুল ছাত্রের মধ্যে মাহিল উপজেলার কিরাটন ফকিরপাড়া গ্রামের মিজানুল হক খোকনের ছেলে এবং রাজন একই গ্রামের মাবুল মিয়ার ছেলে। দু’জনই স্থানীয় দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মাহিন ও রাজন প্রতিদিনের মতো বুধবার সকালে একটি বাইসাইকেলে করে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। সকাল ৯টার দিকে স্কুলের নিকটবর্তী লাকপুর খানবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর সরাসরি তাদের বাইসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয় এবং মাহিল গুরুতর আহত হয়। সঙ্কটাপন্ন অবস্থায় উদ্ধার করে মাহিলকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পর পরই ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়কে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ট্রাক্টরটি আটক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরো সংবাদ



premium cement
ইরানি জবাব নিয়ে ভুল হিসাব করেছিল ইসরাইল! কূটনীতিতে বাইডেনবিরোধী হতে চান ট্রাম্প পেনাল্টিতে সাফল্য রিয়ালের জয়ের মানসিকতার প্রমাণ কিমিচের একমাত্র গোলে আর্সেনালকে পরাজিত করে সেমিফাইনালে বায়ার্ন বিরোধী দলকে ভাঙতে ষড়যন্ত্র করছে সরকার : ড. মঈন খান মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে

সকল