২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কালিয়াকৈরে বন থেকে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার

- নয়া দিগন্ত

গাজীপুরের কালিয়াকৈর ভান্নারা (মুরাদনগর) এলাকায় একটি বন থেকে রোববার দুপুরে এক যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। আনুমানিক ৩৮ বছর বয়সী ওই যুবকের পরিচয় পাওয়া যায়নি।

কালিয়াকৈর থানার পরিদর্শক (তদন্ত) আবুল কাশেম জানান, এলাকাবাসী ভান্নারা (মুরাদনগর) এলাকায় বনের ভিতর ওই যুবকের লাশ পড়ে থাকতে দেখে। পরে স্থানীয় মেম্বারের মাধ্যমে তারা কালিয়াকৈর থানায় খবর দেয়। পুলিশ নিহতের লাশের সুরতহাল করে ঘাড় ভাঙ্গা ও চোখে আঘাতের চিহ্ন পেয়েছে। ধারণা করা হচ্ছে দুর্বৃত্তরা যুবককে হত্যার পর লাশ বনের ভেতর ফেলে রেখে গেছে। নিহতের পায়ে সেন্ডেল, পড়নে শর্ট প্যান্ট এবং গায়ে গেঞ্জি ছিল। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠায়।


আরো সংবাদ



premium cement
নারায়ণগঞ্জ যুবদলের সদস্য সচিবকে আটকের অভিযোগ হাতিয়া-সন্দ্বীপ চ্যানেলে কার্গো জাহাজডুবি : একজন নিখোঁজ, ১১ জন উদ্ধার হঠাৎ অবসরের ঘোষণা পাকিস্তানের সাবেক অধিনায়কের বগুড়ায় গ্যাসের চুলার আগুনে বৃদ্ধা নিহত বগুড়ায় ধানের জমিতে পানি সেচ দেয়া নিয়ে খুন জিআই স্বীকৃতির সাথে গুণগত মানের দিকেও নজর দিতে হবে : শিল্পমন্ত্রী অনির্দিষ্টকালের জন্য বন্ধ চুয়েট, শিক্ষার্থীদের হল ছাড়ার নির্দেশ সখীপুরে সাবেক ও বর্তমান এমপির সমর্থকদের মধ্যে ব্যাপক সংঘর্ষ তীব্র গরমের জন্য আওয়ামী লীগ সরকার অন্যতম দায়ী : মির্জা আব্বাস সৈয়দপুরে জামায়াতের উদ্যোগে সালাতুল ইসতিসকার নামাজ আদায় জিম্বাবুয়ে সিরিজের শুরুতে না থাকার কারণ জানালেন সাকিব

সকল