৩১ মে ২০২০

ডেঙ্গু আক্রান্ত হয়ে শিবচরে গৃহবধূর মৃত্যু

নিহত গৃহবধূ সুমি আক্তার - নয়া দিগন্ত

শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ঢাকায় নেয়ার পথে ডেঙ্গু আক্রান্ত হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূর নাম সুমি আক্তার (৩০)। শনিবার রাতে তার মৃত্যু হয়। পরে নিহতের লাশ শনিবার মধ্যরাতে তার বাড়ি শিবচর উপজেলার কাঠালবাড়িতে নিয়ে যাওয়া হয়। এ নিয়ে শিবচরে ৪ জনসহ মাদারীপুরে এখন পর্যন্ত ৮ জন ডেঙ্গু রোগীর মৃত্যু হলো।

জানা যায়, ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধূ সুমি আক্তার গত ২০ আগষ্ট শিবচর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়। তিনি হাসপাতালেই চিকিৎসাধীন ছিলেন। কিন্তু শনিবার তার অবস্থার অবনতি ঘটলে রাতেই তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। পদ্মা পার হয়ে ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। নিহত গৃহবধূ সুমি এক মেয়ে ও ২ ছেলের জননী। তিনি উপজেলার কাঠালবাড়ি ঘাট এলাকার স্পীডবোট চালক আনোয়ার ফকিরের স্ত্রী।

শিবচর উপজেলা পরিবার ও পরিকল্পনা কর্মকর্তা ডা. মোঃ আব্দুল মোকাদ্দেস বলেন, শনিবার সুমির শারীরিক অবস্থার অবনতি ঘটলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। ডেঙ্গু আক্রান্ত হয়ে সে গত ২০ আগষ্ট হাসপাতালে ভর্তি হয়েছিল। এখনো হাসপাতালে ২৪ জন রোগী ভর্তি আছে।


আরো সংবাদ





justin tv maltepe evden eve nakliyat knight online indir hatay web tasarım ko cuce Friv buy Instagram likes www.catunited.com buy Instagram likes cheap Adiyaman tutunu