২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫
`

কাতারে প্রেম, বালিয়াকান্দিতে বিয়ে!

- প্রতীকী ছবি

জীবন ও জীবিকার তাগিদে কাতার পাড়ি জমিয়ে দু'জনের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। প্রেমকে সার্থক করতে দু'জনই দেশে ফিরে আসে; কিন্তু দেশে ফিরে বেঁকে বসে প্রেমিক। দাবি আদায়ে প্রেমিকের বাড়িতে অনশন করে প্রেমিকা। এক পর্যায়ে নানা নাটকীয়তার পর সম্পন্ন হয় বিয়ে।

জানা যায়, প্রথমাবস্থায় বিয়ের কথা হলেও দেশে ফিরে প্রেমিক বিয়ে করতে রাজী না হওয়ায় প্রেমিকা অনশন করেই বিয়েতে বাধ্য করে তাকে। ঘটনাটি ঘটেছে রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী গ্রামে। শুক্রবার রাতে এই জুটির বিয়ে সম্পন্ন।

এলাকাবাসী জানিয়েছে, কালুখালী উপজেলার দক্ষিণ বোয়ালিয়া গ্রামের সামছুল আলম মন্ডলের মেয়ে কাতার প্রবাসী তাসলিমা পারভিনের(২৯) সাথে কাতারে অবস্থানকালীন প্রেমের সম্পর্ক গড়ে ওঠে বালিয়াকান্দি উপজেলার নবাবপুর ইউনিয়নের বেরুলী গ্রামের সমশের মোল্যার ছেলে কাতার প্রবাসী নান্নু মোল্যার (৩৫) সাথে।

দু’জনের মাঝে মন দেওয়া-নেওয়ার এক পর্যায়ে দুজনেই দেশে আসে। তাসলিমা বিয়ের খরচ বাবদ নগদ ৪০ হাজার টাকা প্রেমিক নান্নুকে দিলেও নান্নু দেশে এসে তাসলিমার টাকা ফেরত দিয়ে দেয়। সেই সাথে তাকে বিয়ে করতে পারবে না বলে সাফ জানিয়ে দেয়।

এরপর প্রবাসী তাসলিমা শুক্রবার ১২ টার দিকে প্রেমিক নান্নু মোল্যার বাড়িতে এসে বিয়ের দাবিতে অনশন করে। এ ঘটনায় নবাবপুর ইউনিয়নের চেয়ারম্যান মোঃ আবুল হাসান আলীসহ এলাকার বিভিন্ন লোকজন তাসলিমার পবিবারকে সংবাদ দিলে তারা ওই বাড়িতে আসে। অবশেষে রাতেই ১ লাখ ১০ হাজার টাকা দেনমোহরে দু’জনের বিয়ে রেজিস্ট্রি করা হয়। আগামী ৬ সেপ্টেম্বর বিয়ের আনুষ্ঠানিকতার দিন ধার্য করে মেয়েকে নিয়ে যায় তার পরিবার। এ ঘটনাটি এলাকায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে।


আরো সংবাদ



premium cement
কৃষক যাতে ন্যায্যমূল্য পান, সেভাবেই ধানের দাম নির্ধারণ করা হবে : কৃষিমন্ত্রী চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কে সিএনজি ও বাসের মুখোমুখি সংঘর্ষে নিহত ২, আহত ৪ ভান্ডারিয়ায় ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা দেখতে দর্শনার্থীদের ঢল তীব্র তাপপ্রবাহের কারণে ৭ দিন স্কুল বন্ধের দাবি চাটমোহরে ঐতিহ্যবাহী ঘোড়া দৌড় প্রতিযোগিতা অনুষ্ঠিত বিএনপি সাম্প্রদায়িক শক্তি, এদের রুখতে হবে : ওবায়দুল কাদের সাদিক এগ্রোর ব্রাহামা জাতের গরু দেখলেন প্রধানমন্ত্রী ভারতে লোকসভা নির্বাচনে প্রথম ধাপে ভোট পড়েছে ৬০ শতাংশ সারা বিশ্ব আজ জুলুমবাজদের নির্যাতনের শিকার : ডা. শফিকুর রহমান মিয়ানমারের ২৮৫ জন সেনা ফেরত যাবে, ফিরবে ১৫০ জন বাংলাদেশী : পররাষ্ট্রমন্ত্রী চন্দনাইশ, বাঁশখালী ও বোয়ালখালীতে ৩ জনের মৃত্যু

সকল