১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

টাঙ্গাইলে সড়ক দুর্ঘটনায় চাচা ভাতিজা নিহত, আহত ৩

-

ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহেড়ায় শুক্রবার সকালে এক দুর্ঘটনায় দুইজন নিহত ও তিনজন আহত হয়েছেন। নিহতরা হলেন-পাবনা জেলার আটঘরিয়া উপজেলার আব্দুর রাজ্জাক ও আব্দুল কাদের। তারা সর্ম্পকে চাচা-ভাতিজা।

পুলিশ এবং নিহতের স্বজনেরা জানান, পাবনা থেকে একই পরিবারের পাঁচজন একটি মাইক্রোবাসযোগে ঢাকা যাচ্ছিলেন। মাইক্রোবাসটি ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মহেড়া এলাকায় পৌঁছলে মাইক্রোবাসের চাকা পাংচার হয়ে অন্য একটি ড্রাম ট্রাকের পিছনে ধাক্কা দেয়। এতে মাইক্রোবাসের ড্রাইভারসহ ছয়জন আহত হন। তাদের উদ্ধার করে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক দুইজনকে মৃত ঘোষণা করেন। আহত অন্যরা ওই হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।


আরো সংবাদ



premium cement
ইরানে হামলা : ইস্ফাহান কেন টার্গেট? মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত

সকল