২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ, নিয়ে গেছে মোবাইল ও টাকা

অজ্ঞানপার্টির খপ্পরে পুলিশ, নিয়ে গেছে মোবাইল ও টাকা - ছবি : সংগৃহীত

ময়মনসিংহের ভালুকায় সিএনজিচালিত অটোরিক্সাযোগে কর্মস্থলে যাওয়ার পথে মো: আনোয়ারুল আমীন (৩০) নামে এক শিল্পপুলিশ অজ্ঞানপার্টির কবলে পরেন। শুক্রবার সকালে মডেল থানা পুলিশ উপজেলার রাংচাপড়া গ্রামে একটি ফিশারীর পাড় থেকে অজ্ঞান অবস্থায় তাকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, ময়য়নসিংহ জেলার নান্দাইল উপজেলার মহেশকুড়া গ্রামের রুহুর আমীনের ছেলে ইন্ডাস্ট্রিয়াল-২ গাজীপুরে কর্মরত মো: আনোয়ারুল আমীন ঈদের ছুটি শেষে বৃহস্পতিবার সন্ধ্যায় বাড়ি থেকে সিএনজি চালিত অটোরিক্সাযোগে ভালুকা-গফরগাঁও সড়ক পথে কর্মস্থলে যাচ্ছিলেন।

পথে ভালুকা উপজেলার নিশাইগঞ্জমোড় নামক স্থানে সিএনজিতে পাশে বসা এক লোক তার শরীরে স্প্রে ছিটিয়ে অজ্ঞান করে। পরে পাশের রাংচাপড়া গ্রামের আব্দুল মালেক মিয়ার ফিশারীর পাড়ে রশি দিয়ে হাত পা বেঁধে অজ্ঞান অবস্থায় ফেলে রেখে সাথে থাকা মোবাইল সেট ও দুই হাজার টাকা নিয়ে যায়। খবর পেয়ে শুক্রবার সকালে মডেল থানার এসআই মতিউর রহমান সঙ্গীয় ফোর্স নিয়ে ঘটনাস্থল থেকে অজ্ঞান অবস্থায় আনোয়ারুল আমীনকে উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করেন।

ভালুকা মডেল থানার এসআই মতিউর রহমান জানান, সকালে সংবাদ পেয়ে কন্সটেবল আনোয়রুল আমীনকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে উপজেলা ৫০ শয্যা সরকারী হাসপাতালে ভর্তি করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রাশিয়ার ৯৯টি ক্ষেপণাস্ত্রের ৮৪টি ভূপাতিত করেছে ইউক্রেন আওয়ামী লীগকে ‘ভারতীয় পণ্য’ বললেন গয়েশ্বর দক্ষিণ আফ্রিকায় সন্ত্রাসীদের ছুরিকাঘাতে দাগনভুঞার যুবক নিহত কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি!

সকল