১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

মেয়াদোত্তীর্ণ ও নিম্নমানের পণ্য রাখার দায়ে পাকুন্দিয়ার ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

-

মেয়াদোত্তীর্ণ ও নিম্নমানের পণ্য রাখার দায়ে কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার মির্জাপুর বাজারের তিনটি ব্যবসা প্রতিষ্ঠানকে ১৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। ধ্বংস করা হয়েছে এসব পণ্য।

আজ বৃহস্পতিবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কিশোরগঞ্জ অঞ্চলের উপ-পরিচালক মো: ইব্রাহীম হোসেনের নেতৃত্বে পরিচালিত ভেজাল বিরোধী অভিযানে এসব জরিমানা আদায় করা হয়। এসময় জেলা স্যানিটারি ইন্সপেক্টর শংকর চন্দ্র পাল, পুলিশ সদস্যসহ স্থানীয় লোকজন উপস্থিত ছিলেন।

জরিমানা আদায়কৃত প্রতিষ্ঠানগুলো হচ্ছে, মির্জাপুর বাজারের রতন স্টোর, অনিল সাহা স্টোর ও জালাল খান স্টোর। এর মধ্যে নিম্নমানের জুস, চিপস, আচার ও মসলা রাখায় রতন স্টোর ও অনিল সাহা স্টোরকে পাঁচ হাজার টাকা করে এবং মেয়াদ উত্তীর্ণ কসমেটিকস্, ঘি ও সরিষার তেল রাখার দায়ে জালাল খান স্টোরকে পাঁচ হাজার টাকা জরিমানা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতর কিশোরগঞ্জের উপ-পরিচালক মো: ইব্রাহীম হোসেন বলেন, মেয়াদোত্তীর্ণ ও নিম্নমানের পণ্য রাখার দায়ে ওই তিন প্রতিষ্ঠানকে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৫১ ধারায় জরিমানা করা হয় এবং মেয়াদোত্তীর্ণ ও নিম্নমানের পণ্য জব্দ করে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।


আরো সংবাদ



premium cement
মাত্র ২ বলে শেষ পাকিস্তান-নিউজিল্যান্ড প্রথম টি-টোয়েন্টি জেলে কেজরিওয়ালকে হত্যার ষড়যন্ত্রের অভিযোগ দলের ছাত্রলীগ নেতার বিরুদ্ধে সংবাদ প্রকাশের জেরে সাংবাদিকসহ ১২ জনের বিরুদ্ধে মামলা তোকে যদি এরপর হলে দেখি তাহলে খবর আছে, হুমকি ছাত্রলীগ নেতার বিএনপি নেতা-কর্মীদের বিরুদ্ধে কোনো রাজনৈতিক মামলা করা হয়নি : প্রধানমন্ত্রী দাওয়াতী ময়দানে সকল নেতাদের ভূমিকা রাখতে হবে : ডা. শফিকুর রহমান চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪১ ডিগ্রি ছাড়িয়ে গেল শ্রমিকদের মাঝে ইসলামের আদর্শের আহ্বান পৌঁছাতে হবে : ডা. শফিকুর রহমান ঢাকা শিশু হাসপাতালের আগুন নিয়ন্ত্রণে বিমানবন্দরের টার্মিনালে ঢুকে গেলো বাস, ইঞ্জিনিয়ার নিহত গোয়ালন্দে প্রবাসীর স্ত্রী-সন্তানকে মারধর, বিচারের দাবিতে মানববন্ধন

সকল