২৯ মে ২০২০

মুন্সীগঞ্জে আ’লীগ নেতার ভাই ফেনসিডিলসহ গ্রেফতার

-

মুন্সীগঞ্জের লৌহজংয়ে উপজেলা আওয়ামী লীগের এক নেতার ভাইসহ দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র‌্যাব-১১।

গতকাল বুধবার উপজেলার দক্ষিণ হলদিয়া এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। এ সময় তাদের কাছ থেকে ৭৯ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন- দক্ষিণ হলদিয়া গ্রামের উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বি এম শোয়েবের আপন চাচাতো ভাই মো: মিন্টু বেপারী (৪০) ও একই গ্রামের আবু বক্কর সিদ্দিকের ছেলে মো: তরিকুল ইসলাম (২৮)।

বুধবার রাতে সিপিসি-১, র‌্যাব-১১ এর কমান্ডার পুলিশ সুপার মো: এনায়েত হোসেন মান্নান এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে জানান, লৌহজং উপজেলার দক্ষিণ হলদিয়া এলাকার বাসিন্দা ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক বি এম শোয়েবের চাচাতো ভাই মিন্টু বেপারীর বাড়িতে মাদক বিক্রি হচ্ছে বলে র‌্যাবের কাছে গোপন সংবাদ আসে। এই সংবাদের ভিত্তিতে বুধবার দুপুরে র‌্যাব অভিযান পরিচালনা করে আব্দুর রব বেপারীর ছেলে ও আওয়ামী লীগ নেতার চাচাতো ভাই মিন্টু বেপারী এবং আবু বক্কর সিদ্দিকের ছেলে মো: তরিকুল ইসলামকে গ্রেফতার করে। এ সময় র‌্যাব তাদের কাছ থেকে ৭৯ বোতল ফেনসিডিল, মাদক বিক্রির নগদ ৩৬ হাজার ৪শ’ টাকা ও তিনটি মোবাইল ফোন সেট জব্দ করা হয়। বুধবার রাতেই তাদের বিরুদ্ধে লৌহজং থানায় মামলা হয়েছে।


আরো সংবাদ

পাকিস্তান, নেপাল সীমান্তেও অতিরিক্ত সৈন্য পাঠাচ্ছে ভারত (৯৭২৯)ভারতে গেলেই গ্রেফতার! নোবেলের বিরুদ্ধে মামলা দায়ের ত্রিপুরায় (৯০৩৮)হামলা হতে পারে চীনে, সেনাবাহিনীকে ব্যাপক যুদ্ধপ্রস্তুতির নির্দেশ (৭১২৪)আমার বন্দী কবুতরটি ছেড়ে দিন, মোদী কাছে এক পাকিস্তানির আবেদন (৫৮৬৯)এবার লিবিয়ায় যুদ্ধবিমান ‘পাঠালো’ রাশিয়া (৫৭৮৪)রাতে নৌকার ছাদে জানাজা পড়ে লাশ ফেলা হতো সাগরে : খোদেজা বেগমের দুঃসাহসিক সমুদ্রযাত্রা (৫৬১৪)ভারতীয় ড্রোন ভূপাতিত করল পাকিস্তান (৫৫৮২)এশিয়ায় ভারতকে পেছনে ফেলে শীর্ষে তুরস্ক (৫০৪২)‘আপনার স্ত্রী দেশদ্রোহী, অনুষ্কাকে তালাক দিন' (৪৯৪২)দেশে এক দিনে করোনায় আক্রান্ত ২০০০ ছাড়ালো, মৃত্যু ১৫ (৪৫৫৫)