২৭ মে ২০২০

শীতলক্ষ্যায় গোসল করতে নেমে পানিতে তলিয়ে গেল খালা-ভাগ্নে

গাজীপুরের কালীগঞ্জে শীতলক্ষ্যা নদীতে গোসল করতে নেমে রোববার দুপুরে খালা ও ভাগ্নের মৃত্যু হয়েছে।

নিহতরা হলো কালীগঞ্জ উপজেলার তুমলিয়া ইউনিয়নের অলুয়া গ্রামের ব্যবসায়ী আমিনুল ইসলামের ছেলে মো. নাসিম হোসেন (১৭) ও তার খালা নরসিংদীর পলাশ উপজেলার ডাঙ্গা ইউনিয়নের মাথিরচর ইসলামপাড়া এলাকার ইসলাম মিয়ার মেয়ে নাজিয়া আক্তার (১৯)।

নিহতদের মধ্যে নাসিম হোসেন কালীগঞ্জের মসলিন কটন মিলস উচ্চ বিদ্যালয়ের এস এস সি পরীক্ষার্থী এবং নাজিয়া আক্তার কালীগঞ্জ মহিলা ডিগ্রী কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী।

নিহতদের পারিবারিক সূত্রে জানা যায়, গত ১৪ আগস্ট নাসিম তার নানা বাড়ি পার্শ্ববর্তী ডাঙ্গা ইউনিয়নের মাথির চর বেড়াতে যায়। রোববার দুপুরে খালা-ভাগ্নেসহ বাড়ির কয়েকজনের সঙ্গে পাশ্ববর্তী শীতলক্ষ্যা নদীতে গোসল করতে বঙ্গবন্ধু পয়েন্ট এলাকায় যায়। তারা নদীতে নেমে গোসল করার সময় পানির স্রোতে নাসিম ও নাজিয়া পানিতে তলিয়ে গিয়ে নিখোঁজ হয়। পরে আশেপাশের লোকজন এগিয়ে এসে প্রায় দু’ঘন্টা চেষ্টার পর ওই নদী থেকে নাসিম ও নাজিয়াকে উদ্ধার করে। তাদেরকে স্থানীয় কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক খালা-ভাগ্নে উভয়কে মৃত ঘোষণা করেন।

কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা. সঞ্জয় দত্ত জানান, হাসপাতালে আনার আগেই তাদের মৃত্যু হয়েছে।

নরসিংদীর পলাশ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন অফিসার হাদিউল আলম জানান, দমকল কর্মীরা খবর পেয়ে ঘটনাস্থলে যাওয়ার অগেই এলাকাবাসী ও নিহতদের স্বজনেরা তাদের উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে যায়। লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।


আরো সংবাদ