২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

শোক দিবসের অনুষ্ঠানে গিয়ে এখনো ফিরেনি আশা

আশা আক্তার - ছবি : সংগৃহীত

মানিকগঞ্জের ঘিওরে নিখোঁজের ৪ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি নবম শ্রেণীর ছাত্রী আশা আক্তার (১৪)। আশা উপজেলার বানিয়াজুরী এলাকার আব্দুস ছাত্তারের মেয়ে ও জাবরা শহীদ স্মরণিকা বালিকা উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী।

আশার মা ফাতেমা বেগম বলেন, গত ১৫ আগস্ট সকালে জাতীয় শোক দিবসের অনুষ্ঠানে আশা স্কুলে যায়। বেলা পেরিয়ে বিকেল হলে, আশা আর বাড়ি ফিরে না আসায় আমি স্কুলে যাই।

শিক্ষকদের জিজ্ঞাসা করলে তারা জানান, স্কুল অনেক আগেই ছুটি হয়ে গেছে। এরপর স্কুলের বান্ধবী এবং আত্মীয় স্বজনদের বাড়িতে অনেক খোঁজাখুজির পরও তার কোন সন্ধান মিলেনি। বৃহস্পতিবার রাতেই ফাতেমা বেগম ঘিওর থানায় একটি সাধারন ডায়রী করেন।

এ বিষয়ে ঘিওর থানার এস. আই আব্দুস ছালাম বলেন, অভিযোগ পাওয়ার পর থেকেই ওই কিশোরীকে উদ্ধারের চেষ্টা অব্যহত রয়েছে।

তিনি বলেন, পুলিশ অপহৃত স্কুলছাত্রীকে উদ্ধার ও ঘটনায় জড়িতদের গ্রেফতারের চেষ্টা করছে। এ ব্যাপারে ছাত্রীর মা থানায় জিডি করেছেন।


আরো সংবাদ



premium cement
লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত জমি রেজিস্ট্রি করে না দেয়ায় বাবার কবরে শুয়ে ছেলের প্রতিবাদ

সকল